| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী ‘সাহস থাকলে পুলিশ রেখে আসেন, দেখাব কে কার চামড়া তুলে নেয়’


‘সাহস থাকলে পুলিশ রেখে আসেন, দেখাব কে কার চামড়া তুলে নেয়’


রহমত নিউজ ডেস্ক     10 December, 2022     03:16 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, ছাত্রলীগ-যুবলীগের দুই-চারজন গুন্ডা আমাদের বাড়ির সামনে গিয়ে স্লোগান দেয়, মির্জা আব্বাসের চামড়া তুলে নেবো আমরা, তারেক রহমানের চামড়া, তুলে নেবো আমরা। আমি বলতে চাই এতো সাহস থাকলে পুলিশ রেখে আসেন, দেখাব কে কার চামড়া তুলে নেয়। প্রতিদিন আওয়ামী লীগের ৫-১০ জন নেতাকর্মী দুই-চারশ পুলিশ নিয়ে শাহজানপুরে আমার বাড়ির সামনে ঘুরে বলে অভিযোগ করেছেন তিনি। 

আজ (১০ ডিসেম্বর) শনিবার রাজধানী গোলাপবাগে বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর উত্তর বিএনপি আহ্বায়ক আমানউল্লাহ আমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি দলটির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। সমাবেশ সঞ্চালনা করছেন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি সদস্য সচিব আমিনুল হক ও রফিকুল আলম মজনু। অন্যান্য বিভাগীয় সমাবেশের মতো ঢাকার গণসমাবেশে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক রহমানের সম্মানে দুটি চেয়ার ফাঁকা রাখা হয়েছে।

আফরোজা আব্বাস বলেন, ছাত্রলীগ-যুবলীগ স্লোগান দেয় খালেদা জিয়ার কালো হাত ভেঙে দাও গুঁড়িয়ে দাও। আরে কালো হাত কার? খালেদা জিয়ার হাত তো সাদা। তিনি কোনো দুর্নীতিই করেননি। সরকারের রোষাণল ও প্রতিহিংসার শিকারে তিনি আজ বন্দি। সরকার আমাদের সমাবেশে বাধা দিচ্ছে, অথচ তারা যেখানে খুশি সেখানেই সমাবেশ করছে, তারা ভেবেছে বিএনপির মহাসচিব ও মির্জা আব্বাসকে গ্রেপ্তার করলে সমাবেশ সফল হবে না। বিএনপি কখনো পরাজিত হয়নি। আজকের সমাবেশ সফল। মির্জা আব্বাসসহ বক্তারা দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ নেতা কর্মীদের মুক্তির দাবি জানান তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা