| |
               

মূল পাতা সারাদেশ মহানগর বাংলাদেশের মানুষ কাউকে ভয় পায় না : স্বরাষ্ট্রমন্ত্রী


বাংলাদেশের মানুষ কাউকে ভয় পায় না : স্বরাষ্ট্রমন্ত্রী


রহমত নিউজ ডেস্ক     05 December, 2022     09:50 PM    


স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, কারও আস্ফালন, কারও ঘোষণা বা কারও স্বপ্নে দেশ চলবে না। বাংলাদেশ চলবে এদেশের জনগণের ম্যান্ডেটে। বাংলাদেশ চলবে এদেশের জনগণের ইচ্ছায়। সেজন্যই কারও আস্ফালন কিংবা কারও ঘোষণায় বাংলাদেশের মানুষ কাউকে ভয় পায় না। এসব নিয়ে দেশের মানুষ আতঙ্কিত নয়। নেতাকর্মীদের কোনও ধরনের গুজবে কান না দেওয়ার জন্য আহ্বান জানান তিনি। 

আজ (৫ ডিসেম্বর) সোমবার রাজধানীর শেরেবাংলা নগর এলাকার পুরনো বাণিজ্য মেলা মাঠে আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তরের প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন।বিএনপিকে উদ্দেশ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তারা বলছেন লাখ লাখ মানুষ তারা আগামী ১০ ডিসেম্বর রাজধানীতে নিয়ে আসবেন। নিয়ে এসে বসে পড়বেন। আর সেখান থেকে তারা এক দফা দাবি করে দেবেন। আর বাংলাদেশ তাদের নেতৃত্বেই চলবে। যেমন বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পরে এমনভাবে ইতিহাস সৃষ্টি করার প্রচেষ্টা নিয়েছিলেন যে একজন বেতারের মাধ্যমে ঘোষণা দিয়েছিলেন, আর বাংলাদেশ স্বাধীন হয়ে গেছে। এখানে ’৫৪ এর আন্দোলন নেই, ‘৬২ আন্দোলন-‘৬৯ এর আন্দোলন নেই, একাত্তরের মুক্তিযুদ্ধ নেই। ঘোষণা দিলো আর স্বাধীন হয়ে গেলো। এরকমই চিন্তা-ভাবনা আবারও করছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের অগ্রযাত্রা কেউ রুখতে পারবে না। আমরা সামনের দিকে এগিয়ে যাবোই। বাংলাদেশ এগিয়ে যাবে। শেখ হাসিনা যতদিন আছেন ততদিন বাংলাদেশের এই গতি কেউ রুখতে পারবে না। মনে রাখবেন, আওয়ামী লীগ কখনও ষড়যন্ত্রের রাজনীতি করে না। আওয়ামী লীগ বিশ্বাস করে জনগণকে, জনগণের ভোটকে। এদেশের মানুষ আর কখনও ভুল করবে না। তারা আবারও নৌকা মার্কায় ভোট দেবেন। আবারও আলোকিত হবে বাংলাদেশ। আবারও এগিয়ে যাবে বাংলাদেশ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা