| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘১০ ডিসেম্বরের জনসভা নিয়ে এতো কথা বলার কারণ দেখছি না’


‘১০ ডিসেম্বরের জনসভা নিয়ে এতো কথা বলার কারণ দেখছি না’


রহমত নিউজ ডেস্ক     04 December, 2022     04:18 PM    


জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপির ১০ ডিসেম্বরের জনসভাকে কেন্দ্র করে বক্তব্য ও পাল্টা বক্তব্যে দেশে উত্তেজনা তৈরি হয়েছে। ১০ ডিসেম্বরের জনসভা নিয়ে এতো কথা বলার কারণ দেখছি না। একটি জনসভায় সরকার উল্টে যায় না।

আজ (৪ নভেম্বর) রবিবার বেলা ১১টায় কুষ্টিয়ার মিরপুরের হালসা আদর্শ ডিগ্রি কলেজে বিজয়ের পঞ্চাশ বছর, বাঙালির অর্জন শীর্ষক আলোচনা সভার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। পরে হালসা আদর্শ কলেজ অডিটোরিয়ামে কলেজের অধ্যক্ষ জহুরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন হাসানুল হক ইনু। এসময় বক্তব্য দেন মিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল কাদের, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী প্রমুখ।

ইনু বলেন, এ সময়ে অর্থনৈতিক সংকট সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। আরেকটা গুরুত্বপূর্ণ কাজ হলো সংবিধান রক্ষা। সঠিক সময়ে নির্বাচন ও যে কোনো মূল্যে জঙ্গি গোষ্ঠীকে ক্ষমতার বাইরে রাখা। নির্বাচন বিএনপি-জামায়াতের এজেন্ডা নয়। তাদের এজেন্ডা সরকার উৎখাত করে ক্ষমতা দখল করা। কৌশলে জামায়াত-রাজাকার জঙ্গিদের পুনরুজ্জীবিত করা। এজন্য তারা সংকট মোকাবিলায় কোনো প্রস্তাব না দিয়ে সংবিধান উচ্ছেদ করতে চাচ্ছে। এটি বিপদ সংকেত। এরকম পরিস্থিতিতে শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের সকল স্বপক্ষের শক্তিকে সতর্ক থাকতে হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা কুষ্টিয়া কুষ্টিয়া সদর