| |
               

মূল পাতা সারাদেশ ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২


প্রতীকী ছবি

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২


রহমত ডেস্ক     09 November, 2022     03:37 PM    


ঝিনাইদহের শৈলকুপা ও হরিণাকুন্ডুতে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও দুইজন। আজ (০৯ নভেম্বর) বুধবার সকালে শৈলকুপা উপজেলার দুধসর ও হরিণাকুন্ডু উপজেলার পারমথুরাপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার হাকিমপুর গ্রামের কুদ্দুস শেখের ছেলে বাপ্পি শেখ (২৫) ও যশোরের জামাল হোসেন (৩৫)।

স্থানীয়রা জানায়, জামালপুর থেকে ট্রাকে নিজের ট্রাক্টর নিয়ে যশোর ফিরছিল জামাল হোসেন। পথে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের শৈলকুপা উপজেলার দুধসর আব্দুস সোবহান নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে মোংলা থেকে রূপপুরগামী লরির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের সামনে বসে থাকা জামাল হোসেনসহ ৩ জন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জামাল হোসেনকে মৃত ঘোষণা করে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে সকালে ঝিনাইদহ থেকে আলমসাধু নিয়ে হরিণাকুন্ডু উপজেলার এ জি বি ইটভাটায় ইট আনতে যাচ্ছিল বাপ্পি শেখ। পথে ঝিনাইদহ-হরিণাকুন্ডু সড়কের পারমথুরাপুর নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে আলমসাধুটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হয় বাপ্পি শেখ। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক নাসির উদ্দিন বলেন, সড়ক দুর্ঘটনায় দুইজন মারা গেছে। দুইজনকেই মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা ঝিনাইদহ শৈলকুপা