| |
               

মূল পাতা সারাদেশ মহানগর আপনার তো কিছু করার নেই; ফখরুলকে এস এম কামাল


আপনার তো কিছু করার নেই; ফখরুলকে এস এম কামাল


রহমত নিউজ     04 November, 2022     10:13 PM    


বিএনপির মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, আপনি বলছেন— ১৯৭১ সালে ইয়াহিয়াও ঘোষণা দিয়েছিলেন ডিসেম্বর মাস পাকিস্তানের, শেষমেষ ডিসেম্বর মাসেই পাকিস্তানিরা আত্মসমর্পণ করেছিল। আপনার তো কিছু করার নেই, আপনি কেবল লন্ডন থেকে তারেক রহমানের নির্দেশ পালন করছেন। সকালে এক নির্দেশ, বিকেলে আরেক নির্দেশ, সেই নির্দেশে আপনি উল্টাপাল্টা বলছেন। তারেক জিয়ার নির্দেশে বিএনপি দেশে অস্থিতিশীল ও নৈরাজ্যকর পরিবেশ তৈরি করছে।

আজ (৪ নভেম্বর) শুক্রবার বিকেলে রাজধানীর মহাখালীতে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সামনে ছাত্র সমাবেশের আয়োজন করে মহানগর উত্তর ছাত্রলীগ। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তর সভাপতি মো. ইব্রাহিম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়ে পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপি, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রমুখ।

এস এম কামাল বলেন, ২০০৪ সালে তারেক জিয়া হাওয়া ভবনে বসে ৭১ ও ৭৫ এর খুনিদের নিয়ে বৈঠক করে ২১ আগস্টে গ্রেনেড হামলা করেছিলেন। সেদিনের বিরোধীদলীয় নেত্রীকে হত্যার উদ্দেশ্যে ১৩টি গ্রেনেড নিক্ষেপ করা হয়েছিল। হামলায় নারী নেত্রী আইভী রহমানসহ আওয়ামী লীগের ২২ জন নেতাকর্মী জীবন দিলো। এই ঘটনার পর পার্লামেন্টে বিরোধী দলীয় নেত্রী কাওকে কথা বলতে না দিয়ে মাইক বন্ধ করে দিলেন। সেদিন খালেদা জিয়ার উচিত ছিল সহানুভূতি জানানো, কিন্তু জানালেন না। উল্টো স্পিকারের কাছে বললেন, শেখ হাসিনা ভ্যানিটি ব্যাগের মধ্যে গ্রেনেড নিয়ে গেছেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা