| |
               

মূল পাতা জাতীয় গণমাধ্যম যারা ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড পেলেন


যারা ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড পেলেন


রহমত নিউজ     01 November, 2022     06:01 PM    


ঢাকা রিপোর্টার্স ইউনিটি-ডিআরইউর বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড ২০২২ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। প্রতিযোগিতামূলক আয়োজন ‘ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড-২০২২’ এ এবার চারটি ক্যাটাগরিতে ১০টি পুরস্কারের জন্য ১১ জন সদস্য বিজয়ী হয়েছেন। জুরি বোর্ডের সদস্যদের কাছ থেকে প্রাপ্ত নম্বর যোগ করে এ ফল ঘোষণা করা হয়।

আজ (১ নভেম্বর) মঙ্গলবার ডিআরইউ নসরুল হামিদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের অ্যাওয়ার্ড তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক বাংলার প্রকাশক চৌধুরী নাফিজ সরাফাত, ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব।

মুক্তিযুদ্ধ ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন রাজীব নূর (সমকাল)। তিনি ‘ইতিহাসের ছেড়া পাতা’ ধারাবাহিক প্রতিবেদনের জন্য এ পুরস্কার পেয়েছেন।

প্রিন্ট মিডিয়া ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পেয়েছেন সমকালের আবু যর আনছার উদ্দীন আহাম্মদ। দ্বিতীয় হয়েছেন দৈনিক শেয়ার বিজের মো. ইসমাইল আলী। যুগ্মভাবে এ ক্যাটাগরিতে তৃতীয় পুরস্কার পেয়েছেন ডেইলি স্টারের মোহাম্মদ জামিল খান এবং সমকালের ওবায়দুল্লাহ রনি।

অনলাইন ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পেয়েছেন নিউজবাংলার শাহ্ আলম খান, দ্বিতীয় চ্যানেল আই’র আবু মো. ফায়েজুল আরেফিন তানজীব, তৃতীয় ঢাকা পোস্টের জ্যেষ্ঠ প্রতিবেদক আবু সালেহ সায়াদাত।

ইলেকট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে প্রথম চ্যানেল২৪ টিভির মুকিমুল আহসান হিমেল, দ্বিতীয় একাত্তর টিভির মো. আদনান খান (নয়ন আদিত্য) ও তৃতীয় মাছরাঙা টিভির মো. নূর হোসেন বিশ্বাস (নূর সিদ্দিকী)।