| |
               

মূল পাতা সারাদেশ জেলা ব্রাহ্মণবাড়িয়ায় জিএম কাদেরকে অবাঞ্ছিত ঘোষণা রওশনপন্থীদের


ব্রাহ্মণবাড়িয়ায় জিএম কাদেরকে অবাঞ্ছিত ঘোষণা রওশনপন্থীদের


রহমত ডেস্ক     19 September, 2022     01:25 PM    


কথায় কথায় র্শীষ নেতাদের অব্যাহতির প্রতিবাদে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির রওশনপন্থীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। এ সময়ে চেয়ারম্যান জিএম কাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেলায় অবাঞ্চিত ঘোষণা করেন তারা। রবিবার (১৮ সেপ্টেম্বর) বিকালে জেলা সমবায় মার্কেট থেকে বিক্ষোভ মিছিলটি জেলা শহরের টি.এ মোড় প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে রওশনপন্থী গ্রুপের আহবায়ক অ্যাডভোকেট আবদুল্লাহ আল হেলালের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, যুগ্ন আহবায়ক মো. ফিরুজ খান, আবদুল আজিজ, যুগ্ন সদস্য সচিব সৈয়দ এজাজ আহমেদ জীবন, আজিম খান বাবু ও জালাল উদ্দিন ভূইঁয়া, জেলা জাতীয় পার্টির গ্রুপের আহবায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট শরিফ, শান্তা ইসলাম, মো. জামাল মিয়া, মো. জসিম, ফরিদ সরকার, জামাল মিয়া, রশিদ মিয়া, আলমগীর মিয়া, আতাউর রহমান ও মনির প্রমুখ।

বক্তরা বলেন, জেলা জাতীয় পার্টির সাবেক আহবায়ক ও ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) থেকে নির্বাচিত দুইবাবের জাতীয় সংসদ সদস্য এবং জনপ্রিয় নেতা অ্যাডভোকেট জিয়াউল হক মৃধাকে অগণতান্ত্রিকভাবে পার্টি থেকে অব্যাহতি জিএম কাদেরের সেচ্ছাচারিতা। রাতের অন্ধকারে চেয়ারম্যানের পদ দখল করে জিএম কাদের পার্টিকে আজ ধ্বংসের দারপ্রান্তে দাঁড় করিয়েছেন বলে অভিমত ব্যক্ত করেন তারা। এই অবস্থায় এরশাদ-প্রিয় জাতীয় পার্টির তৃর্ণমূল নেতাকর্মীরা ঘরে বসে থাকতে পারে না। অনৈতিক কর্মকাণ্ড থেকে বিরত না হলে কর্মীরা দাতভাঙ্গা জবাব দিবে। জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেলায় অবাঞ্চিত ঘোষণা করেন তারা।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কক্সবাজার কক্সবাজার সদর