| |
               

মূল পাতা সারাদেশ জেলা নকলমুক্ত এসএসসি পরীক্ষা কেন্দ্র গোয়ালেরচর উচ্চ বিদ্যালয়


নকলমুক্ত এসএসসি পরীক্ষা কেন্দ্র গোয়ালেরচর উচ্চ বিদ্যালয়


ওসমান হারুনী     19 September, 2022     04:17 PM    


নকলমুক্ত পরীক্ষা কেন্দ্র্র ঘোষণায় জামালপুরের ইসলামপুর গোয়ালেরচর ইউনিয়নের গোয়ালেরচর উচ্চ বিদ্যালয় এসএসসি ও এসএসসি ভোকেশনাল পরীক্ষা ২০২২ইং কেন্দ্রে শান্তি পূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

জানা গেছে, গোয়ালেরচর উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষা কেন্দ্রটিতে গোয়ালেরচর ইউনিয়নের কেন্দ্রীয় প্রতিষ্ঠানসহ ফারাজী পাড়া উচ্চ বিদ্যালয়, সভারচর উচ্চ বিদ্যালয় ও চর মহলগিরি উচ্চ বিদ্যালয়ের মোট ১৭৩জন পরীক্ষার্থী অংশগ্রহণ করছে।

উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সাইফুল ইসলাম ও উপজেলা সহকারী জনস্বাস্থ্য প্রকৌশলী কামরুজ্জামানের তদারকিতে সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নকল মুক্ত পরিবেশে পরীক্ষা কার্যক্রম শুরু হয়েছে। কেন্দ্র সচিবের দায়িত্বে রয়েছেন গোয়ালেরচ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রেজ্জাক (বিএসসি) এবং হল সুপারের দায়িত্ব পালন করছেন শিক্ষক আব্দুর রহিম ও উম্মে কুলসুম জেসমিন আনোয়ার।

রবিবার ইংরেজী পরীক্ষা চলাকালে কেন্দ্রটি সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণে গেলে কেন্দ্র সচিব আব্দুর রেজ্জাক (বিএসসি)জানান, সুষ্ঠু,শান্তিপূর্ণ ও নকল মুক্ত পরিবেশে পরীক্ষা নেওয়ার জন্য সার্বক্ষণিক তদারকি ও প্রধান গেইটে ফেস্টুন টানানো হয়েছে।  প্রতিষ্ঠানটিতে ৭২০জন শিক্ষার্থী লেখাপড়া করে। শ্রেণি কক্ষও সংকট রয়েছে। একটি তিন তলা একাডেমিক ভবন রয়েছে যেহেত এটি পরীক্ষা কেন্দ্র আরো একটি একাডেমিক ভবন হলে কেন্দ্রটি পরিবেশ আরো মনোরম হবে। সেই সাথে পরীক্ষা কার্যক্রম ও পাঠদানের পরিবেশ আরো উন্নত হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর ইসলামপুর