| |
               

মূল পাতা সারাদেশ জেলা পুকুর থেকে স্কুলছাত্রীর লাশ উদ্ধার


পুকুর থেকে স্কুলছাত্রীর লাশ উদ্ধার


রহমত নিউজ ডেস্ক     17 September, 2022     07:13 AM    


নওগাঁয় নিখোঁজ হওয়ার ১৬ ঘন্টা পর এক স্কুলছাত্রীর পুকুরে ভাসমান অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই ছাত্রীর নাম সাদিয়া (৯)। সে নিতপুর দিয়াড়াপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী।

স্থানিয়রা জানান, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকালে পোরশা উপজেলার নিতপুর গোপালগঞ্জ গুচ্ছগ্রামের পাশে একটি পুকুরের পানিতে ভাসমান মৃতদেহ দেখতে পেয়ে স্থানিয়রা থানা পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে মৃতদেহ উদ্ধার করলে এ সময় শিশুর মা ও বাবা সাদিয়ার মৃতদেহ সনাক্ত করেন। সাদিয়া পোরশা উপজেলার নিতপুর ইউপির গোপালগঞ্জ গুচ্ছগ্রামের রুবেল হোসেন এর মেয়ে।

এ বিষয়ে নিহত শিশু সাদিয়ার বাবা রুবেল জানান, বৃহস্পতিবার বিকালে বৃষ্টির সময় ছাতা নিয়ে ঘুরতে বের হয় সাদিয়া। এরপর থেকে সে নিখোঁজ হয়। নিখোঁজের পর থেকে তার মা ও বাবাসহ পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। নিখোঁজের প্রায় ১৬ ঘন্টা পর শুক্রবার সকালে গ্রামের পাশের একটি পুকুরের পানি থেকে শিশু সাদিয়ার ভাসমান মৃতদেহ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে পোরশা থানার অফিসার ইনচার্জ জহুরুল হক জানান, লোকজনের অজান্তে বাড়ির পাশের পুকুরে পানিতে পড়ে মারা যায় শিশুটি। এজন্য কেউ বাদী হতে না চাওয়ায় এবং শিশুটির মরদেহ তার পরিবার চাওয়ায় স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী নওগাঁ পোরশা