| |
               

মূল পাতা সারাদেশ জেলা রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৮


রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৮


রহমত ডেস্ক     05 September, 2022     08:59 AM    


রংপুরের তারাগঞ্জ উপজেলায় খারুভাজ সেতুর কাছে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আটজন নিহত হয়েছেন।  এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৬০ জন। আহতদের উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৫ আগস্ট) সকালে তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার রাত সাড়ে ১২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কে তারাগঞ্জের খারুভাজ সেতুর কাছে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রোববার রাত থেকে প্রচণ্ড বৃষ্টি হচ্ছে রংপুরের ওই এলাকায়। বৃষ্টির মধ্যেই রাত সাড়ে ১২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের শলেয়াশাহ খারুভাজ সেতুর কাছে যাত্রীবাহী জোয়ানা পরিবহনের সঙ্গে ইসলাম পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সংবাদ পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধারকাজ পরিচালনা করছেন। এ সময় ঘটনাস্থল থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও তিনজন নিহত হয়েছেন।

তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ জানান, রোববার রাতে ঘটনাস্থল থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও তিনজন নিহত হয়েছেন। নিহতদের পরিচয় এখনও জানা যায়নি। আহতদের মধ্যে প্রায় ৬০ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর রংপুর তারাগঞ্জ