| |
               

মূল পাতা সারাদেশ বাঁশ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষক নিহত


বাঁশ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষক নিহত


রহমত ডেস্ক     23 August, 2022     08:59 AM    


রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের কুড়িপাড়া পদমদী গ্রামে বাঁশ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কৃষক নিহত হয়েছে। মঙ্গলবার (২৩ আগস্ট) এ দুর্ঘটনাটি ঘটে। এসময় আরও দুইজন আহত হয়েছেন।

নিহত কৃষকের নাম আতাউর রহমান (৬০)। তিনি কুড়িপাড়া পদমদী গ্রামে শ্বশুর বাড়িতে বসবাস করতেন। তাঁর বাবার নাম কমর উদ্দিন। তিনি নবাবপুর ইউনিয়নের হিজলী গ্রামের বাসিন্দা।

জানা যায়, আতাউর পারিবারিক কাজে বাঁশ কাটতে গিয়ে ছিলেন। বাঁশ কাটার পর বিদ্যুতের তারের ওপর বাঁশটি পড়ে। এতে করে বাঁশসহ তিনি বিদ্যুতায়িত হন। এসময় আরও দুইজন আহত হয়। পরে আতাউরের ছেলে শুকনা কাট দিয়ে বাঁশ ছাড়িয়ে তাকে উদ্ধার করে। দ্রুত বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত দু’জনকে স্থানীয়ভাবে চিকিৎসা সেবা দেয়া হয়েছে।

দুর্ঘটনায় কৃষক নিহত হওয়ার সত্যতা স্বীকার করেছেন নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাদশা আলমগীর।তিনি বলেন, নিজের বাঁশঝাড় থেকে বাঁশ কাটছিলেন। বাঁশ কাটার পর সেটি ঝাড়ের পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের তারের ওপর পড়ে। এতে তিনি বিদ্যুতায়িত হয়ে মারা যান। বিকেলে মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বাড়িতে নিয়ে আসা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা রাজবাড়ী বালিয়াকান্দি