| |
               

মূল পাতা সারাদেশ জেলা সরকারি ইসলামপুর কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা


সরকারি ইসলামপুর কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা


ওসমান হারুনী,জামালপুর প্রতিনিধি     21 August, 2022     08:31 PM    


বিদায় কথাটি বড় কষ্টের কিন্তু সবকিছুর মায়া ত্যাগ করে একদিন সবাইকে বিদায় নিতে হবে এটাই চিরন্তন সত্য। চিরন্তন এ কথাটির উপর বিশ্বাস রেখে চাকুরী জীবনের ৬০ বছর অতিবাহিত করে সরকারি ইসলামপুর কলেজের বিভিন্ন বিভাগের ৭জনশিক্ষকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ (২১ আগস্ট) রবিবার দুপুরে সরকারি ইসলামপুর কলেজ হলরুমে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আলোচনা সভা পূর্বে বিদায়ী অবসরপ্রাপ্ত ৭জন শিক্ষককে ফুল দিয়ে শুভেচ্ছা, ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে ২১আগষ্ট গ্রেনেড হামলায় নিহত ও সকলের সুস্বাস্থ্য কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

সরকারি ইসলামপুর কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক আবুল হাসনাত তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ফরিদ উদ্দিন আহমেদ।

শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ আহসান হাবিব রাজার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান জোবায়েদুল ইসলাম, সমাজকর্ম বিভাগের মছলিম উদ্দিন আকন্দ, পদার্থ বিজ্ঞান বিভাগের মিনাক্ষী প্রসাদ সাহা, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের কামরুন্নাহার, প্রভাষক তাহিরা বেগম ও সামিউল আওয়াল ডনি প্রমুখ।

স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন, বিদায়ী অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মোহাঃ সুলতান সালাউদ্দিন, সহকারী অধ্যাপক রেজাউল করিম, আবু নছর মোঃ মিজানুর রহমান ও মাহফুজুল হক খান। অনুষ্ঠান শেষে নিজের লেখা কবিতা পাঠ করে শুনান বিদায়ী অবসরপ্রাপ্ত গ্রন্থাগারিক জি.এম জাকারিয়া রহমতুল্লাহ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলা বিভাগের প্রধান মাহমুদা সুলতানা, হিসাববিজ্ঞান বিভাগের প্রধান মোরাদুজ্জামান, অর্থনীতি বিভাগের প্রধান দিলশাদ নাসরীন, দর্শন বিভাগের কানিজ জাহান, গণিত বিভাগের সাদেক আলী, প্রাণী বিজ্ঞান বিভাগের রেবেকা সুলতানা, সিনিয়র প্রভাষক শেখ মোহাম্মদ রুহুল আমীন জীবন, মুহাম্মদ তাজুল ইসলাম, এ.এম আনিছুর রহমানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মচারীরা।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর ইসলামপুর