| |
               

মূল পাতা সারাদেশ মহানগর টিকটক ভিডিও বানাতে গিয়ে প্রাণ গেলো ২ বন্ধুর


টিকটক ভিডিও বানাতে গিয়ে প্রাণ গেলো ২ বন্ধুর


রহমত ডেস্ক     11 August, 2022     08:43 AM    


টিকটক ভিডিও বানানোর সময় দুই মোটরসাইকেলে সংঘর্ষে দুই বন্ধুর মৃত্যুর ঘটেছে। বুধবার (১০ আগস্ট) যশোর শহরের ঢাকা রোড বারান্দিপাড়া ব্রিজের কাছে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোর শহরের মোল্যাপাড়ার ইব্রাহিম হোসেন ঝড় গাজীর ছেলে ইসমাইল হোসেন (২২) ও সিটিকলেজ পাড়া বৌবাজারের সিরাজুল ইসলামের ছেলে আল আমিন (২২)।

স্থানীয়রা জানান, দুই মোটরসাইকেল দুই দিক থেকে এসে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই আল আমিন মারা যান। হাসপাতালে আনার পর ইসমাইলের মৃত্যু হয়। উপস্থিত লোকজন তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

নিহত আল আমিনের বন্ধু রাকিব জানান, মোটরসাইকেলে ক্যামেরা লাগিয়ে দুই বন্ধু টিকটক ভিডিও তৈরি করছিলেন। দুই পাশ থেকে দু’জন দ্রুত মোটরসাইকেল চালিয়ে মুখোমুখি পৌঁছে হঠাৎ থেমে যাওয়া ও সামনের চাকা উঁচু করার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে একটি ইজিবাইক সামনে চলে আসায় তারা দুজনেই নিয়ন্ত্রণ হারালে সংঘর্ষ ঘটে।

আল আমিনের চাচাতো ভাই মনিরুল ইসলাম জানান, মোবাইল ফোনে দুর্ঘটনার খবর পেয়ে তারা পরিবারের লোকজন নিয়ে হাসপাতালে এসেছেন। দুর্ঘটনার বিষয়ে বিস্তারিত কিছু তারা জানেন না।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শুভাশিস রায় বলেন, হাসপাতালে আনার আগেই ইসমাইল হোসেন ও আল আমিনের মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান জানান, বিকেল চারটার দিকে নিউমার্কেটের দিক থেকে দ্রুতগতিতে মোটরসাইকেল যোগে ইসমাইল আর বিপরীত দিক থেকে আল আমিন আসছিলেন। ঢাকা রোড ব্রিজের পাশে রোজা ফার্নিচারের সামনে পৌঁছালে সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের আনলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা যশোর যশোর সদর