| |
               

মূল পাতা সারাদেশ জেলা রামগড়ে এক নারীর গলিত মরদেহ উদ্ধার


রামগড়ে এক নারীর গলিত মরদেহ উদ্ধার


নুরুল কবির আরমান, খাগড়াছড়ি প্রতিনিধি     24 July, 2022     07:33 PM    


খাগড়াছড়ি জেলার রামগড়ে খাদিজা বেগম (৫২) নামে এক বৃদ্ধ নারীর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত খাদিজা বেগম রামগড় পৌরসভার ১নং ওয়ার্ডের বল্টুরাম এলাকার বাসিন্দা মো. নুরুল আলমের স্ত্রী। আজ (২৪ জুলাই) রবিবার দুপুর ১২টার দিকে রামগড় পৌরসভার সুকেন্দ্রপাড়া এলাকার পরিত্যক্ত একটি মদের কারখানা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

খাদিজার ভাই আবদুল হক জানান, অন্যান্য দিনের মতো গত ২০-শে জুলাই রাতেও নিজ শয়নকক্ষে ঘুমুতে যান খাদিজা বেগম। তবে সকালে ঘুম থেকে উঠার পর পরিবারের সদস্যরা তাকে তার শয়নকক্ষে পাননি। সারাদিন অনেক খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান মেলেনি তার। সন্ধান না পেয়ে পরদিন রামগড় থানায় সাধারণ ডায়েরী করেন ভাই আবদুল হক। রবিবার সকালে দুর্গন্ধের সূত্র ধরে সুকেন্দ্রপাড়ার পরিত্যক্ত মদ কারখানায় গিয়ে স্থানীয়রা ওই নারীর গলিত মরদেহ দেখতে পান। পরে পুলিশে খবর দিলে মরদেহটি উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান বলেন, আমরা প্রাথমিক কিছু আলামত পেয়েছি। তদন্তের স্বার্থে আপাতত বিষয়টি গণমাধ্যমে জানাতে চাইছি না। সুরতহাল রিপোর্ট শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম খাগড়াছড়ি রামগড়