| |
               

মূল পাতা সারাদেশ জেলা ইনশাআল্লাহ আ’লীগ আবারো ক্ষমতায় আসবে : রাসিক মেয়র


ইনশাআল্লাহ আ’লীগ আবারো ক্ষমতায় আসবে : রাসিক মেয়র


রহমত ডেস্ক     15 July, 2022     08:54 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশন-রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার ফর্মুলায় কোনো নির্বাচন হবে না। যেভাবে ইংল্যান্ড, ভারতসহ সারাবিশ্বে যে দল ক্ষমতায় থাকে নির্বাচন কমিশনের মাধ্যমে সে সময় নির্বাচন হয় সেভাবেই নির্বাচন হবে। আগামী নির্বাচনে জনগণের রায় নিয়ে আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে ইনশাআল্লাহ। দেশের এখনো অনেক উন্নয়ন কাজ বাকি। সে কাজটি আওয়ামী লীগ করছে, এবং আগামীতেও করতে চায়। শেখ হাসিনা আগামীতেও ক্ষমতায় থেকে বাংলাদেশকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন। এটি আপনারা-আমরা সবাই চাই। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ ভালো, নিরাপদে ও শান্তিতে থাকে। সে কারণে আওয়ামী লীগকে দরকার। আওয়ামী লীগের মতো অপরিহার্য দল দেশে আর নেই।

আজ (১৫ জুলাই) শুক্রবার সকালে রাজশাহীর তানোর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। তানোর উপজেলার সভাপতি গোলাম রাব্বানীর সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া বেগম, সদস্য বেগম আকতার জাহান, সদস্য মেরিনা জাহান কবিতা এমপি, সদস্য আব্দুল আওয়াল শামীম, রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আদিবা আঞ্জুম মিতা, জেলার ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, জেলার সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা প্রমুখ।

রাসিক মেয়র লিটন বলেন, একটি সুযোগ পেলে এবং একটু সুযোগ না পেলেও যারা আওয়ামী লীগের বিরুদ্ধে বলেন। খালেদা জিয়া ও মির্জা ফখরুল গংরা বলেছিলেন পদ্মা সেতু হবে না। বৈদেশিক মুদ্রা রিজার্ভ হঠাৎ করে নাই হয়ে যাবে। তাদের মুখে ছাই দিয়ে পদ্মা সেতু নির্মিত হয়েছে। এ বছর ঈদের আগ পর্যন্ত প্রবাসী ভাইয়েরা ৫২ বিলিয়ন ডলার দেশে পাঠিয়েছেন। এটিই শেখ হাসিনার বাংলাদেশ। এ টাকা তো আগেও আসার কথা ছিল। কিন্তু বিএনপি সরকারের সময়ে আসেনি। কারণ তখন ব্যাংকিং চ্যানেল ছিল না। এখন ব্যাংকিং চ্যানেল এতো সোজা করে দিয়েছেন আমাদের নেত্রী, প্রবাসীরা নিশ্চয়তার জন্য ব্যাংকিং চ্যানেল দিয়ে টাকা বাংলাদেশে পরিবারের কাছে পাঠায়।

তিনি আরো বলেন, পুরাতন প্রবাদ আছে, শকুনের দোয়ায় গরু মরে না। শকুন আকাশে উড়ে আর ভাবে যদি একটা গরু মরত তাহলে খেতে পারতাম। ওই রকম বিএনপি-জামায়াতের নেতারা শকুনের মতো, মির্জা ফখরুল গংরা বাংলার আকাশে উড়ে বেড়াচ্ছে আর খুঁজছে কোথায় শেখ হাসিনা সরকারের ত্রুটি হলো। সেটা নিয়ে চিৎকার চেঁচামেচি করবে, আন্দোলন করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ছোট ভাইয়ের মতো স্নেহ করে অনেক অর্থ বরাদ্দ দিয়েছেন। তিনি আছেন বলেই রাজশাহীকে আমরা উন্নয়নে বদলে দিতে পেরেছি। মে মাসের মধ্যে রাজশাহী আরও অনেক বদলে যাবে। আরও নতুন হবে। আরও আধুনিক হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী রাজশাহী তানোর