| |
               

মূল পাতা সারাদেশ মহানগর নিজ গায়ে আগুন দেওয়া সেই নারী চিকিৎসক মারা গেছেন


নিজ গায়ে আগুন দেওয়া সেই নারী চিকিৎসক মারা গেছেন


রহমত ডেস্ক     29 June, 2022     03:16 PM    


নিজ গায়ে আগুন দেওয়া মিটফোর্ড হাসপাতালের নারী চিকিৎসক অদিতি সরকার মারা গেছেন। স্বামীর সঙ্গে রাগারাগি করে নিজের শরীরে আগুন ধরিয়ে দেন তিনি। এরপর পাঁচ দিন শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর বরণ করেন তিনি।

বুধবার (২৯ জুন) সকাল ১০টার দিকে অদিতির মৃত্যু হয় বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বার্ন ইনস্টিটিউটের সমন্বয়ক সামন্ত লাল সেন। অদিতি সলিমুল্লাহ মেডিকেল কলেজের ৩১তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তার দুই সন্তান রয়েছে।

গত শুক্রবার রাজধানীর ওয়ারীর বাসায় তিনি নিজের গায়ে আগুন ধরিয়ে দেন। এরপর রাজধানীর শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি ছিলেন ৩৮ বছর বয়সী এ চিকিৎসক। আগুনে তার শরীরের ৫০ শতাংশ পুড়ে গিয়েছিল বলে জানান চিকিৎসক।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন হাওলাদার জানান, স্বামীর সঙ্গে রাগারাগি করে অদিতি নিজের শরীরে আগুন ধরিয়ে দেন অদিতি।বাসায় থাকা জীবাণুনাশক স্পিরিট গায়ে ঢেলে তিনি গায়ে আগুন ধরিয়ে দেন। এ বিষয়ে থানায় কোনো মামলা হয়নি।

অদিতির স্বামী প্রকৌশলী মানস মণ্ডল জানান, কিছুদিন ধরে তার স্ত্রী ‘অসুস্থ ও আপসেট’ ছিলেন। শুক্রবার দুপুরে বাসায় ফিরে তিনি পাশের ঘরে স্ত্রীর চিৎকার শুনে গিয়ে দেখেন তার গায়ে আগুন ধরে গেছে। তার শরীরে পানি ঢেলে আগুন নেভানো হয়। এর পর ৯৯৯ নম্বরে কল করে অ্যাম্বুলেন্স ডেকে অদিতিকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যান মানস মণ্ডল।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা শাহবাগ