| |
               

মূল পাতা সারাদেশ সিরাজগঞ্জে পাল্টাপাল্টি কর্মসূচি, ১৪৪ ধারা জারি


সিরাজগঞ্জে পাল্টাপাল্টি কর্মসূচি, ১৪৪ ধারা জারি


রহমত ডেস্ক     09 June, 2022     09:16 AM    


সিরাজগঞ্জের বেলকুচিতে দুই গ্রুপ একই স্থানে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। বৃহস্পতিবার (৯ জুন) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত এই ১৪৪ ধারা বহাল থাকবে।

বুধবার (৮ জুন) সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুর রহমান এই নিষেধাজ্ঞা জারি করেন।

ইউএনও আনিসুর রহমান জানান, বৃহস্পতিবার (৯ জুন) চালা বাসস্ট্যান্ড এলাকায় ইউনিয়ন ফোরাম মানববন্ধন কর্মসূচি ঘোষণা করেছে। একই সময় একই স্থানে পৌর ছাত্রলীগও মানববন্ধন কর্মসূচির আহবান করেছে৷ পাল্টাপাল্টি কর্মসূচিতে আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির শঙ্কা রয়েছে। এ কারণে চালা বাসস্ট্যান্ড ও আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সংশ্লিষ্ট এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ থাকবে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, উপজেলা প্রশাসনের নির্দেশনা অনুযায়ী সন্ধ্যার পর থেকে ১৪৪ ধারা জারির বিষয়টি মাইকিং করে জানানো হয়েছে।

প্রসঙ্গত, গত ৫ জুন বিকেলে পূর্ব শত্রুতার জের ধরে বেলকুচি পৌর এলাকার মাজেমের ঢাল এলাকায় উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম ভুইয়া ও প্যানেল চেয়ারম্যান আব্দুল কাদের তালুকদারকে মারধর করা হয়৷ এ ঘটনায় পৌর ছাত্রলীগের সভাপতি আকতার হামিদসহ ৭ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়। এ হামলার প্রতিবাদে বেলকুচি উপজেলা ইউনিয়ন পরিষদ ফোরাম বৃহস্পতিবার মানববন্ধন কর্মসূচি ঘোষণা করলে পাল্টা কর্মসূচি ঘোষণা করে ছাত্রলীগ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী সিরাজগঞ্জ সিরাজগঞ্জ সদর