| |
               

মূল পাতা সারাদেশ ‘আগামীতে দেশে যাকাত নেওয়ার সংখ্যা কম হবে’


‘আগামীতে দেশে যাকাত নেওয়ার সংখ্যা কম হবে’


রহমত ডেস্ক     17 April, 2022     09:57 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, দেশের যে হারে উন্নয়ন হচ্ছে আগামীতে যাকাত দেওয়ার সংখ্যা বেশি হবে আর যাকাত নেয়ার সংখ্যা কম হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এখন বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল। সুতরাং দেশের মানুষের ভাগ্যের চাকাও ঘুরে যাচ্ছে। দেশের মানুষ আর আয় সীমার নিচে নেই। তাই আগামীতে যাকাত নেয়ার সংখ্যা অনেকটাই কমে যাবে।’

আজ (১৭ এপ্রিল) রবিবার বিকালে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে নিজস্ব তহবিলের যাকাতের কাপড় বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতিকুর রহমান মিয়ার সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগ সম্পাদক লুৎফর রহমানের সঞ্চলনায় উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, যুগ্ম সম্পাদক সাহিদুর রহমান টুটুল, মহিউদ্দীন আহম্মেদ মুক্ত, মুকসুদপুর প্রেসক্লাব সম্পাদক হুজ্জাত হোসেন লিটু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক শফিকুজ্জামান সবুজ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বরকত আলী খান প্রমুখ।

ফারুক খান বলেন, ৭১-এ স্বাধীনতা বিরোধীরা এখনো দেশের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। ওয়ার্ল্ড ব্যাংক বলে বাংলাদেশ উন্নয়নে এগিয়ে রয়েছে আর বিএনপি দেশের অপপ্রচার চালায়। তারা এই সাহস পায় আওয়ামী লীগের মধ্যে ঘাপটি মেরে থাকা বিএনপি জামায়াতের দোসরের কারণে। খুব শিগগিরই দল থেকে এসব দালালদের বের করে দেয়া হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গোপালগঞ্জ গোপালগঞ্জ সদর