| |
               

মূল পাতা সারাদেশ বিএনপি নেতাদের আয়নায় চেহারা দেখার আহ্বান ইনু‘র


বিএনপি নেতাদের আয়নায় চেহারা দেখার আহ্বান ইনু‘র


রহমত ডেস্ক     11 April, 2022     05:29 PM    


বিএনপি নেতাদের আয়নায় নিজের চেহারা দেখার আহ্বান জানিয়ে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, আগুন সন্ত্রাস হামলার অপরাধীদের দমন করা মানে রাজনৈতিক নির্যাতন বা বিরোধী দলকে ধ্বংস করা না। আগুন সন্ত্রাস ও জঙ্গি হামলার সঙ্গে জড়িত সকলেই অপরাধী। তিনি যে পরিচয়ে থাকুক না কেন তাকে আইনের আওতায় আসতে হবে। দলটির অনেক নেতাই আগুন সন্ত্রাসের প্রত্যক্ষ নেতৃত্ব দিয়েছেন। বিএনপির অনেক নেতাই প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জঙ্গি-সন্ত্রাসের সঙ্গে জড়িত আছে।

আজ (১১ এপ্রিল) সোমবার দুপুরে কুষ্টিয়ার মিরপুর মহিলা ডিগ্রি কলেজের নতুন ভবন উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। এ সময় মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল কাদের, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলী, প্রচার সম্পাদক কারশেদ আলমসহ কুষ্টিয়া জেলা, মিরপুর ও ভেড়ামারা উপজেলা জাসদের নেতাকর্মী, মিরপুর মহিলা ডিগ্রি কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ইনু বলেন, মানুষ পোড়ানোর গন্ধ যার যার গায়ে আছে তাদেরকে কারাগারে থাকতে হবে, মানুষ পোড়ানোর গন্ধ গায়ে মেখে এখন গায়ে আতর মেখে ভোল পাল্টে রাজনীতিতে হালাল হওয়ার অপচেষ্টা বর্তমান সরকার বরদাস্ত করবে না। যার যার দেশের রাজনীতি তার তার। ভিন্ন দেশের কায়দা অনুসরণ করে আর যায় করুক তারা বাংলাদেশে কিছু করতে পারবে না। জয় বাংলা ধ্বনি কণ্ঠে নিয়ে আমরা পাকিস্তানি হানাদার বাহিনীকে পরাজিত করে বিজয় ছিনিয়ে আনি। দীর্ঘদিন পর সেই জয় বাংলা ধ্বনি রাষ্টীয় স্লোগান হিসেবে সরকারের প্রজ্ঞাপনের মধ্য দিয়ে স্বীকৃতি পেয়েছে। দলমত নির্বিশেষে প্রশাসনের কর্মচারীরা এবং জনগণ জয় বাংলা ধ্বনি দিয়ে তাদের বক্তব্য শেষ করবেন বলে আশা করি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা কুষ্টিয়া কুষ্টিয়া সদর