| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে স্কুলশিক্ষক গ্রেফতার


ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে স্কুলশিক্ষক গ্রেফতার


রহমত ডেস্ক     25 March, 2022     09:55 PM    


নারায়ণগঞ্জের ফতুল্লায় স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে এক স্কুলশিক্ষককে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (২৫ মার্চ) বিকেলে ফতুল্লার ইসদাইর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। তাঁর নাম  আরিফুল ইসলাম জনি (৩৫)।

গ্রেফতার জনি রাজশাহীর চারঘাট থানার মিয়াপুর এলাকার দুলাল হোসেনের ছেলে। তিনি ফতুল্লার ইসদাইর গাবতলী এলাকার রুহুল আমিন মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

শ্লীলতাহানির শিকার ছাত্রীর অভিযোগ, কোচিংয়ে পড়তে আসলে প্রায় সময়ই জনি তাকে কুপ্রস্তাব দিতেন। এতে ওই ছাত্রী অন্য কোচিং সেন্টারে চলে যায়। এর বেশ কিছুদিন পর ফের জনি আর বাজে কোনো আচরণ করবেন না বলে প্রতিশ্রুতি দেন। সেইসঙ্গে তার কাছে না পড়লে টেস্ট পরীক্ষায় ফেল করানোরও ভয় দেখান। এতে ওই ছাত্রী পুনরায় জনির কাছে পড়তে আসে।

এরই মধ্যে গত বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকেলে ওই ছাত্রী পড়তে গেলে সবাইকে ছুটি দিয়ে তাকে থাকতে বলেন জনি। এরপর দরজা বন্ধ করে শ্লীলতাহানির চেষ্টা করেন। এসময় চিৎকার শুনে আশেপাশে থাকা অন্য ছাত্রীরা এগিয়ে আসলে জনি তাকে ছেড়ে দেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে ছাত্রীর মামলায় অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। আইনের আওতায় আনা হবে তাকে।