| |
               

মূল পাতা সারাদেশ ‘খালেদা ও তার ছেলের ইলেকশন করার সুযোগ নেই’


‘খালেদা ও তার ছেলের ইলেকশন করার সুযোগ নেই’


রহমত ডেস্ক     20 March, 2022     10:30 PM    


মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানের ইলেকশন করার সুযোগ নেই। খালেদা জিয়া যখন রাষ্টীয় ক্ষমতায় ছিলেন তখন এতিমের সম্পদও নিরাপদ ছিল না। এতিমের টাকা তারা দুই মাই-পুত চুরি করে খেয়েছেন। এজন্য তারা দণ্ডিত হয়েছেন। তারা আইনগতভাবে নির্বাচনে অংশ নিতে পারবেন না।

আজ (২০ মার্চ) রবিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায়  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শ্রমিক লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুর কুতুব উদ্দিন মান্নানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, সংসদ সদস্য শামসুন্নাহার ভূঁইয়া, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, শ্রম ও জনশক্তিবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে এম আযম খসরু, সহ-সভাপতি সাহাবুদ্দিন মিয়া প্রমুখ ।

মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী বলেন, খুনি মোশতাক, খুনি জিয়া ভেবেছিল শেখ মুজিবকে হত্যা করলে তার নাম নেওয়ার কেউ থাকবে না। তার নাম-নিশানা মুছে দিতে চেয়েছিল। মহানায়কের প্রতিপক্ষ হিসেবে খলনায়ককে দাঁড় করেছিল। তারা এখন ডাস্টবিনে নিক্ষিপ্ত হয়েছে। ওদের নাম-নিশানা মুছে গেছে।বঙ্গবন্ধুকে হত্যার পর খুনিরা এদেশকে ২৯ বছর চালিয়েছে, জিয়া, এরশাদ ও খালেদা জিয়া মিলে ২৯ বছর বাংলাদেশ পরিচালনা করেছে। আর আওয়ামী লীগ সাড়ে ২১ বছর। তাদের ২৯ বছর সারাদেশের কোনো উন্নয়ন হয়নি। শেখ হাসিনার আমলে সব সেক্টরেই অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। আর ওদের আমলে উন্নয়ন হয়নি কেন তা জনগণ জানে। আজ বাংলার শ্রমজীবী মানুষ ন্যায্য মজুরি পাচ্ছেন। শেখ হাসিনার মাধ্যমে তাদের অধিকার ধীরে ধীরে প্রতিষ্ঠিত হচ্ছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গোপালগঞ্জ টুংগীপাড়া