| |
               

মূল পাতা রাজনীতি মনিটরিং টিম দিয়ে মার্কেট সুপারভাইস করা হচ্ছে : হানিফ


মনিটরিং টিম দিয়ে মার্কেট সুপারভাইস করা হচ্ছে : হানিফ


রহমত ডেস্ক     18 March, 2022     06:32 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, দ্রব্য মূল্য নিয়ে সরকার সচেতন এবং বাজার নিয়ন্ত্রণে যথেষ্ট পদক্ষেপ নেয়া হয়েছে। মনিটরিং টিম দিয়ে মার্কেট সুপারভাইস করা হচ্ছে। ইতিমধ্যেই যারা অসাধু চিন্তা-চেতনা নিয়ে মজুদ করার চেষ্টা করেছিল, এরকম বেশ কিছু ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ভোজ্যতেলসহ অনেক পণ্যসামগ্রী আটকও করা হয়েছে, তাতে দেখা যাচ্ছে বাজার আস্তে আস্তে নিয়ন্ত্রণের মধ্যে চলে আসছে। আমাদের বিশ্বাস বর্তমানে যে অবস্থা বাজারে দেখা যাচেছ এটা থাকবে না, খুব দ্রুতই এটা নিরসন হবে।

আজ (১৮ মার্চ) শুক্রবার সকালে কুষ্টিয়া শহরের পিটিআই রোডের নিজ বাসভবনে সমসাময়িক রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি  এসব কথা বলেন। কুষ্টিয়া ৪-আসনের সংসদ সদস্য ব্যরিস্টার সেলিম আলতাফ জজসহ জেলা আ‘লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হানিফ বলেন, বিএনপি নেতারা আসলে দিশেহারা হয়ে গেছে, মানসিকভাবে এরা অনেকেই এখন ভরসাম্য হারিয়ে ফেলছে বলে মনে হয়। তাদের কথাবার্তায় অসংলগ্নতা দেখলে এটা বোঝা যায়। বিএনপি রাষ্ট্র ক্ষমতায় থাকার সময় তাদের সীমাহীন ব্যর্থতা ছিল, রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে নেতাদের সীমাহীন দুর্নীতি ছিল। সেই দুর্নীতি অপকর্মের কারণে আজ তারা জনবিচ্ছিন্ন হয়ে গেছে। বিরোধীদলে থাকা অবস্থায়ও তাদের সন্ত্রাসি, নাশকতামূলক কর্মকান্ড, ধবংসাত্মক কার্যক্রমের কারণেও তারা গণবিছিন্ন। এই বিচ্ছিন্নতার কারণে কোন ইস্যু নিয়ে কোন আন্দোলনে তারা সফলতা লাভ করছে না। এখন বিএনপি নেতাদের মধ্যে একটা হতাশা ভর করছে। এই হতাশা থেকে তারা অসংলগ্ন কথাবার্তা বলছে, এসব কারণে জনগণ তাদের কথাবার্তার গুরুত্ব দিচ্ছে না বা আমলে নিচ্ছে না।