| |
               

মূল পাতা সারাদেশ ‘সাধারণ মানুষের সংসার চালাতে নাভিশ্বাস উঠেছে’


‘সাধারণ মানুষের সংসার চালাতে নাভিশ্বাস উঠেছে’


ওসমান হারুনী, জামালপুর প্রতিনিধি      12 March, 2022     07:20 PM    


জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ বলেছেন, দেশের মানুষ ভালো নেই। সরকার জ্বালানী তেল, গ্যাসের দাম বাড়িয়ে দিয়েছে। ১০টাকার জিনিস এখন ১০০ টাকায় কিনতে হচ্ছে। এতে পরিবহণ ব্যায় বেড়ে গেছে। পরিবহণ ও উৎপাদন ব্যয় বাড়ার অযুহাতে প্রতিদিন নিত্যপণ্যের দাম বাড়ছে লাফিয়ে লাফিয়ে। প্রতিদিন মানুষের ব্যায় বাড়ছে কিন্তু আয় বাড়ছে না। দ্রব্যমূল্যের উর্ধগতি ও অর্থের অভাবে সাধারণ মানুষের সংসার চালাতে নাভিশ্বাস উঠেছে।

আজ (১২ মার্চ) শনিবার সকালে ইসলামপুরের পাথর্শী মোরাদাবাদ বাজার ও চিনাডুলী ইউনিয়নের গুঠাইল বাজারে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এসময় জেলা জাতীয় পার্টির সদস্য মাহমুদুল্লাহ, হারুন অর রশিদ ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক জিল্লুর রহমান বিপু, ইসলামপুর উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি জুয়েল সরকার সাধারণ সম্পাদক সাইদুর রহমান, উপজেলা কমিটির যুব সমাজের আহবায়ক দেলোয়ার হোসেনসহ জেলা উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মোস্তফা আল মাহমুদ বলেন,বেশির ভাগ মানুষই প্রয়োজনীয় অর্থের অভাবে চিকিৎসা করতে পারছে না। দেশে বেকারের সংখ্যা বেড়েই চলছে, তাদের জন্য কাজের সংস্থান নেই। এমন বাস্তবতা থেকে মুক্তি চায় দেশের মানুষ। তারা বিকল্প শক্তি হিসেবে জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়। তাই দেশের মানুষের প্রত্যাশা পূরণ করতেই জাতীয় পার্টিকে সংগঠিত হতে হবে। এরই ধারাবাহিকতায় আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনার লক্ষ্যে গণসংযোগ চালিয়ে যাচ্ছি। ৫ বছর মেয়াদের বর্তমান সরকারের রাস্তাঘাটের তেমন কোন উন্নয়ন হয়নি, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে আমার নির্বাচনী এলাকার ইসলামপুরের পশ্চিমা লের মানুষকে বন্যা ক্ষয়ক্ষতি থেকে রক্ষা করতে যমুনার বামতীরে উচুঁ বাধঁ নির্মাণ করা হবে। বেকার সমস্যা নিরসনে নানামূখী প্রদক্ষেপ নেওয়া হবে।

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর ইসলামপুর