| |
               

মূল পাতা সারাদেশ সিএনজি-প্রাইভেটকারের সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত


সিএনজি-প্রাইভেটকারের সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত


রহমত ডেস্ক     12 March, 2022     08:42 AM    


রাজধানীর ধামরাইয়ে সিএনজি ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় ওই পরিবারের আরও একজন আহত হয়েছেন।

শুক্রবার (১১ মার্চ) রাত ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের ঢুলিভিটা বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিয়ারা বেগম (৪৫), তার দুই ছেলে নাছিব খান (২২) ও ছোটন খান (১৮)। এ ঘটনায় পিতা নাছির খান (৫৫) গুরুতর আহত হয়েছেন। তারা সবাই ধামরাইয়ের ভাড়ারিয়া এলাকার বাসিন্দা।

নিহতের চাচাত ভাই হৃদয় জানান, পিয়ারা বেগম তার দুই ছেলে ও স্বামীসহ সিএনজি অটোরিকশা যোগে ধামরাইয়ের ভাড়ারিয়া থেকে আত্মীয়ের বাড়িতে রওনা হন। তারা ঢুলিভিটা মমতাজ ডায়াবেটিস হাসপাতালের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় গুরুতর আহত অবস্থায় তাদের প্রথমে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ছোটন খানকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত পিয়ার বেগম ও তার অপর ছেলে নাসিব খানকে ঢাকায় প্রেরণ করা হলে পথেই তাদের মৃত্যু হয়।

ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডিউটিরত চিকিৎসক ডা. সায়লা শায়মীন জেসি বলেন, রাত ১০টার দিকে সড়ক দুর্ঘটনায় আহত ৪ জন রোগী আসেন। এদের মধ্যে একজন আগেই মারা যান। অপর দুইজনকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হলে পথে তাদের মৃত্যু হয়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা ধামরাই