| |
               

মূল পাতা সারাদেশ ইসলাম নারীকে সবচেয়ে বেশি সম্মানিত করেছে : লিপি ওসমান


ইসলাম নারীকে সবচেয়ে বেশি সম্মানিত করেছে : লিপি ওসমান


রহমত ডেস্ক     09 March, 2022     08:00 PM    


নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের স্ত্রী ও জেলা মহিলা সংস্থার সভানেত্রী সালমা ওসমান লিপি বলেছেন, ইসলাম নারীকে সবচেয়ে বেশি সম্মানিত করেছে। মায়ের পায়ের নিচে সন্তানের বেহেশত বলে ইসলাম ঘোষণা দিয়েছে। আমি মনে করি বছরের ৩৬৫ দিনই নারী দিবস। তবে এ নিয়ে একদিন আলোচনা হলে এদিনের একটি বক্তব্য বদলে দিতে পারে যে কোনো নারীর জীবন। আমরা নারীরা কখনো পুরুষের সঙ্গে তুলনা করতে যাবো না। নারীরা নারীদের ক্ষেত্রে বেস্ট, পুরুষ পুরুষদের ক্ষেত্রে বেস্ট। আমরা আমাদের কাজ করে যাবো।

মঙ্গলবার (৮ মার্চ) বিকালে নগরী বারভবনের দ্বিতীয় তলায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির মহিলা আইনজীবীদের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় প্রধান অতিথি হিসেবে জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌস উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জের আলোচিত ত্বকী হত্যার ঘটনায় খসড়া অভিযোগপত্রের প্রসঙ্গ টেনে লিপি ওসমান বলেন, খসড়া চার্জশিট বলে কোনো ব্যাপার রয়েছে কি না আমি সেটি এখানে উপস্থিত বিজ্ঞ বিচারকদের কাছে জানতে চাই। আপনারা আমাকে উত্তর দিন। যারা বলেন খসড়া চার্জশিট কারো বিরুদ্ধে তারা তাদের নিজস্ব স্বার্থ প্রতিষ্ঠিত করতে একথা বলেন। অন্যায় কথা যেই বলুক সেটা অন্যায়। আমাদের কেউ বললেও তা অন্যায়। নারায়ণগঞ্জে যারা বারবার মিথ্যাচারকে প্রতিষ্ঠিত করতে চাচ্ছেন, অন্যের চরিত্র হরণ করতে চাচ্ছেন তাদের বিরুদ্ধে আমরা প্রতিবাদ জানাচ্ছি। এগুলো সমাজ থেকে দূর যদি না হয় তাহলে আমরা সঠিকভাবে আগামীতে মনুষ্যত্ব নিয়ে বাঁচতে পারবো না। আমাদের প্রধানমন্ত্রী দেশকে উন্নত দেশে পরিণত করতে লড়াই করে যাচ্ছেন। আমরা যদি তার পাশে না থাকি তাহলে হবে না। আমাদেরকে তার পাশে থাকতে হবে। তার নেতৃত্বেই আমরা আগামীর বিশ্বে আরো মাথা তুলে দাঁড়াব।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ নারায়নগঞ্জ সদর