| |
               

মূল পাতা সারাদেশ বিদ্যুৎস্পৃষ্টে আ.লীগ নেতার মৃত্যু


বিদ্যুৎস্পৃষ্টে আ.লীগ নেতার মৃত্যু


মফস্বল ডেস্ক     05 March, 2022     07:29 AM    


নীলফামারীর কিশোরগঞ্জের বড়ভিটা ইউনিয়নের মেলাবর ক্যামেরার বাজার সংলগ্ন মৌলভীপাড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। তার নাম ইউনুছ আলী (৪৮)। তিনি ওই গ্রামের মৃত্যু মন্সুর আলীর ছেলে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

ইউনুছ আলী শনিবার (০৫ মার্চ) লেবু বাগানে শ্যালোমেশিন দিয়ে সেচ দিতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের চাচাতো ভাই আবুল হোসেন জানান, পাশের বাড়ির মৃত ওয়াহেদ আলীর স্ত্রী ও মেয়েরা অবৈধভাবে মোটরে বিদ্যুৎ সংযোগ দেয়। লেবু বাগানের মাঝ দিয়ে গোপনে তার টেনে বোরা ধান ও ভুট্টা ক্ষেতে সেচ কার্যক্রম চালায়। এ সময় ইউনুছ আলী তার লেবু বাগানে শ্যালোমেশিন দিয়ে সেচ দিতে গেলে ঝুলন্ত তার গলায় প্যাঁচ লেগে বিদ্যুৎস্পৃষ্ট হন।

বিষয়টি বুঝতে পেরে ওয়াহেদ আলীর স্ত্রী-কন্যারা সংযোগ বিচ্ছন্ন করে সেচ মোটর ও বিদ্যুতের তার গুটিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আবুল হোসেনের ছেলে রাজু মিয়া লেবু বাগানে গেলে ইউনুছ আলীকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। সেখান থেকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত হয়।

এ ব্যাপারে বড়ভিটা ইউপি চেয়ারম্যান ফজলার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিজের লেবু বাগানে সেচ দিতে গিয়ে বিদ্যুৎম্পৃষ্টে তার মৃত্যু হয়েছে।

বিষয়টি খতিয়ে দেখার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কিশোরগঞ্জ থানার ওসি এসএম শরীফ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর নীলফামারী কিশোরগঞ্জ