| |
               

মূল পাতা সারাদেশ ইসি নিয়ে প্রশ্ন তোলার অধিকার বিএনপির নেই : ইনু


ইসি নিয়ে প্রশ্ন তোলার অধিকার বিএনপির নেই : ইনু


রহমত ডেস্ক     27 February, 2022     08:38 PM    


বিএনপির উদ্দেশে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপির এজেন্ডা সরকার উৎখাতের। সংলাপে আসেননি, কোনো প্রস্তাব দেননি অথচ আপনারা নির্বাচন কমিশন নিয়ে প্রশ্ন করছেন। সুতরাং নির্বাচন কমিশনের গ্রহণযোগ্যতা নিয়ে প্রশ্ন তোলার অধিকার আপনাদের নেই।

আজ (২৭ ফেব্রুয়ারি) রবিবার সকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়িয়া এলাকায় পদ্মা নদীর ভাঙনকবলিত এলাকা পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

নবগঠিত নির্বাচন কমিশনকে স্বাগত জানিয়ে ইনু বলেন, ভবিষ্যতে সুষ্ঠু ও গ্রহণযোগ্য একটি নির্বাচন উপহার দেওয়া এই কমিশনের জন্য বড় চ্যালেঞ্জ। মুখ দেখে, দল দেখে নয়; সরাসরি আইন ও সংবিধান দেখে আপনারা কাজ করবেন। সেটাই বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ।

পদ্মার ভাঙন বিষয়ে ইনু বলেন, অসময়ে পদ্মা নদীর ভয়াবহ ভাঙন চলছে। এই ভাঙন থামানো না গেলে দেশের উত্তর ও দক্ষিণবঙ্গের মধ্যে যোগাযোগের কুষ্টিয়া-ঈশ্বরদী জাতীয় মহাসড়কটি নদীতে বিলীন হয়ে যাবে। এ ব্যাপারে দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য সরকারের কাছে দাবি জানান তিনি।

উল্লেখ্য, মিরপুর অঞ্চলে পদ্মায় ভয়াবহ ভাঙনে এরই মধ্যে কয়েক হাজার একর ফসলি জমি ও অসংখ্য বাড়িঘর নদীগর্ভে বিলীন হয়েছে। ভাঙন ঠেকাতে নদীপাড়ে জিও-টিউব ফেলেছে পানি উন্নয়ন বোর্ড।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা কুষ্টিয়া মিরপুর