| |
               

মূল পাতা সারাদেশ বিএনপির আন্দোলন ঘোষণাতেই সীমাবদ্ধ : হানিফ


বিএনপির আন্দোলন ঘোষণাতেই সীমাবদ্ধ : হানিফ


রহমত ডেস্ক     26 February, 2022     03:18 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, জনবিচ্ছিন্ন বিএনপির আন্দোলন ঘোষণাতেই সীমাবদ্ধ। তাদের আন্দোলনে জনগণের কোনো সম্পৃক্ততা নেই। তাই তাদের আন্দোলন নিয়ে আওয়ামী লীগ সরকার ভাবে না। তবে আন্দোলনের নামে নাশকতা হলে কঠোর হস্তে দমন করা হবে।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) বেলা ১১টায় মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কুষ্টিয়া পুলিশ লাইনে জেলা পুলিশের আয়োজনে কাবাডি প্রতিযোগিতার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। পুলিশ সুপার খাইরুল আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, দৌলতপুর আসনের সংসদ সদস্য আ ক ম সারোয়ার জাহান বাদশা, কুমারখালী খোকসা আসনের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সেলিম আলতাফ জজ, জেলা প্রশাসক সাইদুল ইসলাম। জেলার সাত উপজেলা দল প্রতিযোগিতায় অংশ নিয়েছে।

হানিফ বলেন, ‘পিলখানা হত্যাকাণ্ডের নেপথ্যে কারা সেটা বের করতে হবে’ বিএনপির এমন দাবির সঙ্গে আমরাও একমত, আমরাও চাই এর পেছনে কারা ইন্ধন দিয়েছে সেটা বের হোক। তদন্তে তারেক রহমানের সম্পৃক্ততা পাওয়া যাবে। ওনদিন টেলিফোনে তারেক রহমানের সঙ্গে খালেদা জিয়ার দফায় দফায় দীর্ঘ সময় ধরে কথা হয়েছিল। তারেক রহমানের কথায় খালেদা জিয়া সকালেই তড়িঘড়ি করে বাড়ি থেকে বের হয়ে দুই দিন আত্মগোপনে ছিলেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা কুষ্টিয়া কুষ্টিয়া সদর