| |
               

মূল পাতা সারাদেশ কুষ্টিয়ায় প্রকাশ্যে ভ্যানচালককে ছুরিকাঘাতে হত্যা


কুষ্টিয়ায় প্রকাশ্যে ভ্যানচালককে ছুরিকাঘাতে হত্যা


রহমত ডেস্ক     23 February, 2022     03:25 PM    


কুষ্টিয়ায় কথা কাটাকাটির জেরে প্রকাশ্যে জাহিদুল ইসলাম নামে এক ভ্যানচালককে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওবাইদুর রহমান জুয়েল নামে একজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে কুমারখালী বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।  নিহত জাহিদুল ইসলাম কুষ্টিয়ার খোকসা উপজেলার সাতপাঁখিয়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে। আটক ওবাইদুর রহমান কুমারখালী পৌরসভার ২ নং ওয়ার্ডের রতনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বেলা ১১টার দিকে বাসস্ট্যান্ড এলাকায় ভ্যানচালকের সঙ্গে জুয়েলের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে জুয়েল তার কাছে থাকা ধারালো ছুরি দিয়ে চালকের গলায় আঘাত করে। এতে চালক সড়কে পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে  কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুদার বলেন, মাদকাসক্ত জুয়েলের সঙ্গে কথাকাটাকাটির জেরে ছুরিকাঘাতে জাহিদুল নামে এক ভ্যানচালককে হত্যা করা হয়েছে এমন সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। সেই সঙ্গে এ ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয়দের হাতে আটক মাদকাসক্ত জুয়েলকে আটক করেছে পুলিশ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা কুষ্টিয়া কুমারখালী