| |
               

মূল পাতা সারাদেশ মিথ্যা অপবাদ : সন্তানকে সঙ্গে নিয়ে বিষ পান করলেন মা


মিথ্যা অপবাদ : সন্তানকে সঙ্গে নিয়ে বিষ পান করলেন মা


রহমত ডেস্ক     03 February, 2022     08:27 AM    


অপবাদের যন্ত্রণাসহ্য করতে না পেরে পাঁচ বছরের শিশু পুত্র হাসানুর রহমান বান্নাকে সঙ্গে নিয়ে বিষ পান করেছেন এক মা। বৃহস্পতিবার (০৩ ফেব্রুয়ারি) দুপুরে যশোরের সদর উপজেলার সাতমাইল তীরেরহাট গ্রামে এ ঘটনা ঘটে। গৃহবধূ ওই গ্রামের মনিরুল ইসলামের স্ত্রী। তাঁর নাম  সালেহা বেগম (৩২)।

জানা গেছে, গত ১ ফেব্রুয়ারি সন্ধ্যার দিকে প্রতিবেশী হাফিজুর রহমানের ছেলে রনি ওই গৃহবধূর ঘরে ঢুকে শ্লীলতাহানির চেষ্টা করেন। এ সময় চেঁচামেচি করলে রনি ঘর থেকে পালিয়ে যায়। এই বিষয়ে পরের দিন ২ ফেব্রুয়ারি বিষয়টি নিয়ে সালিস হয়। সালিশে রনি নিজের অপরাধ স্বীকার করলে তাকে শাস্তি স্বরূপ জরিমানা করা হয়। পরে দেবর মনিরুজ্জামান মনি তার ভাবি সম্পর্কে খারাপ কথা বলে মিথ্যা অপবাদ দেয়।  

সেই অপবাদের যন্ত্রণাসহ্য করতে না পেরে সালেহা বেগম তার পাঁচ বছরের শিশু পুত্র হাসানুর রহমান বান্নার মুখে বিষ ঢেলে নিজে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন।

গুরুতর অবস্থায় পরিবারের লোকজন মা ও শিশুকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. ওবাইদুল কাদির উজ্জ্বল শিশু ও গৃহবধূর শারীরিক অবস্থা খারাপ দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে রেফার্ড করেন। স্বজনরা তাদের নিয়ে বিকেলে ঢাকার উদ্দেশে হাসপাতাল ত্যাগ করেছেন বলে জানা গেছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা যশোর যশোর সদর