| |
               

মূল পাতা সারাদেশ টিকটক ভিডিও করতে ডেকে নিয়ে কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ৩


টিকটক ভিডিও করতে ডেকে নিয়ে কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ৩


রহমত ডেস্ক     03 February, 2022     07:51 AM    


নারায়ণগঞ্জের বন্দরে এক কিশোরীকে (১৪) ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত টিকটকার বিল্লু (১৫) পলাতক রয়েছে। তবে তার তিন সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। বুধবার রাতে বন্দরের একরামপুর ইস্পাহানী এলাকায় এ ধর্ষণের ঘটনাটি ঘটে। বৃহস্পতিবার দুপুরে ধর্ষণের শিকার ওই কিশোরীর নানী ৫ জনের নামে বন্দর থানায় মামলা করেছেন। তার অভিযোহের প্রেক্ষিতে গ্রেফতার করা হয়েছে রতন (১৬), সানি (১৭) ও রাকিবকে (১৫)। 

বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা তাদের গ্রেফতারের কথা নিশ্চিত করেছেন। তিনি জানান, ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত বলেও জানালেন এই কর্মকর্তা।

পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, টিকটক ভিডিও করার জন্য বুধবার বিকেলে ভুক্তভোগী কিশোরীকে তার নানীর বাড়ি থেকে ডেকে নিয়ে যায় টিকটকার বিল্লু ও তার ৪ সহযোগী। কলাগাছিয়া ইউনিয়নের সাবদী এলাকায় তারা রাত পর্যন্ত টিকটক ভিডিওর জন্য কাজ করে। পরে রাত সাড়ে ৯টার দিকে ইস্পাহানী মাঝির গল্লী এলাকার নির্জন স্থানে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে বিল্লু, আর ঘটনাস্থল পাহারা দেয় তার ৪ সহযোগী।

এসময় এলাকাবাসী ধর্ষণের বিষয়টি আঁচ করতে পেরে তাদের আটক করার চেষ্টা করে। কৌশলে বিল্লু ও অন্যরা পালিয়ে গেলেও এলাকাবাসীর কাছে ধরা পড়ে তিনজন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ বন্দর