| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি ইতিবাচক রাজনীতি করুন : বিএনপির উদ্দেশ্যে পরিকল্পনামন্ত্রী


ইতিবাচক রাজনীতি করুন : বিএনপির উদ্দেশ্যে পরিকল্পনামন্ত্রী


রহমত ডেস্ক     03 December, 2021     08:28 PM    


বিএনপিকে উদ্দেশ্য করে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আপনারা একদিকে সাহায্যের হাত বাড়াবেন, আবার ভাঙচুর করবেন তা হতে পারে না। কারণ, এক সঙ্গে দুই কাজ চলতে পারে না। খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে পাঠাতে চান, আবার ভাঙচুর করবেন তা হয় না। এসব বাদ দিয়ে ইতিবাচক রাজনীতি করুন।

শুক্রবার (৩ ডিসেম্বর) সকালে কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসার উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

শিক্ষার্থীদের উদ্দেশে পরিকল্পনামন্ত্রী বলেন, ‘আমার বাড়ি সুনামগঞ্জের হাওরে। লুঙ্গি পরে খালি পায়ে স্কুলে যেতাম। স্কুলের অবস্থা জরাজীর্ণ ছিল, চেয়ার-টেবিল ছিলো না। চারদিকে অথৈ পানি, নৌকা না পেলে কাপড় ভিজিয়ে স্কুলে যেতাম। এখন অবস্থার পরিবর্তন হয়েছে। শিক্ষার্থীরা ইউনিফর্ম পরে চমৎকার দালানে লেখাপড়া করতে আসে। যোগাযোগব্যবস্থার উন্নয়ন হয়েছে। এসব করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার উন্নয়নের ছোঁয়া লেগেছে সর্বত্র।

মন্ত্রী বলেন, শেখ হাসিনা গ্রামের জন্য, গ্রামের মানুষের জন্য কাজ করায় গত ১০ বছরে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার ব্যাপক পরিবর্তন হয়েছে।