| |
               

মূল পাতা সারাদেশ করোনাকালেও লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত


করোনাকালেও লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত


লালমনিরহাট প্রতিনিধি     14 July, 2021     04:13 PM    


গুলি করে মানুষ হত্যা বিএসএফের যেন রুটিন ওয়ার্ক। নিয়মিত বাংলাদেশিদের হত্যার বিরুদ্ধে বারবার ভারতকে সতর্ক করা হলেও শুধু আশ্বাসই মিলেছে। অস্ত্রের অবাধ ব্যবহার থামেনি। এবার লালমনিরহাটে বিএসএফ-এর গুলিতে সুবল বর্মন (৩৫) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।

বুধবার ভোর সাড়ে ৪টার দিকে আদিতমারী উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের মহিষতলী সীমান্তের মেইন পিলার ৯২০-সাব পিলার ৮ এর কাছে এ ঘটনা ঘটে।
নিহত যুবক আদিতমারী উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের ফলিমারী গ্রামের পেলকা বর্মনের ছেলে।

জানা গেছে, ঘটনাটি আদিতমারী সীমান্তের। সেখানে বাংলাদেশ থেকে ভারতের অভ্যন্তরে নিহত যুবকের লাশ পড়ে আছে।

বিজিবি, পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আদিতমারী উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের দুলালী সীমান্ত দিয়ে ১০/১২ জনের একটি দলের সঙ্গে ভারতের অভ্যন্তরে হিজলতলা গ্রাম দিয়ে গরু আনতে যান সুবল। ভোর সাড়ে ৪টার দিকে সবাই মিলে গরু নিয়ে সীমান্ত অতিক্রম করলে টহলরত ৭৫ বিএসএফ ব্যাটালিয়নের রানী নগর ক্যাম্পের সদস্যরা তাদেরকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় সবাই পালিয়ে আসলেও ঘটনাস্থলে সুবল গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ সময় আরও দুই গরু পারাপারকারী গুলিবিদ্ধ হন। তাদের  চিকিৎসা দেওয়া হচ্ছে।

ভেলাবাড়ী ইউপির ৫ নং ওয়ার্ড সদস্য রজব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনার পর থেকে বিএসএফ বাংলাদেশ থেকে ৫ গজ ভারতের ভেতরে লাশটিকে ঘিরে রেখেছে।

/জেআর/


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর লালমনিরহাট আদিতমারী