| |
               

মূল পাতা সারাদেশ টঙ্গীতে ৪ ডাকাত গ্রেফতার


টঙ্গীতে ৪ ডাকাত গ্রেফতার


টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি     27 June, 2021     03:50 PM    


গাজীপুরের টঙ্গীতে অভিযান চালিয়ে ডাকাত দলের ৪ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১। এ সময় তাদের কাছ থেকে বিদেশি পিস্তল ও মাদক উদ্ধার করা হয় ।

রোববার (২৬ জুন) আনুমানিক রাত ২টায় র‌্যাব-১ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, টঙ্গী পূর্ব থানাধীন সরকারবাড়ী রোডের পূর্ব আরিচপুর এলাকায় কতিপয় অস্ত্রধারী ডাকাত অস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে।
 
সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি জিএমপির টঙ্গীপূর্ব থানাধীন সরকারবাড়ী রোডের পূর্ব আরিচপুর এলাকাস্থ জনৈক বাপ্পীর অফিস কক্ষে অভিযান পরিচালনা করে অস্ত্রধারী ডাকাত ও মাদক ব্যবসায়ীদের প্রেফতার করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামিদের সহযোগী ২-৩ জন পালিয়ে যায়
 
গ্রেফতারকৃতরা হলেন, মোঃ আরিফুল ইসলাম বাপ্পি ওরফে পিস্তল বাপ্পি (২৭)। তার পিতার নাম মো: হারুনুর রশিদ আরফান। সে গাজীপুর জেলার বাসিন্দা। মোঃ নূর হোসেন সাগর (২১), তার পিতার নাম মো: আবু তাহের। তার গ্রামের বাড়ি চাঁদপুর। মোঃ সোহেল হাওলাদার (৩৫), তার পিতার নাম মৃত মো: মোকশেদ আলী, সে গাজীপুর জেলার বাসিন্দা। মোঃ হিরা মিয়া (২৪), তার পিতার নাম মোঃ আব্দুল মোতালেব তার গ্রামের বাড়ি জামালপুর।
 
এ সময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি পিস্তল সাদৃশ্য লাইটার, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, ১৪০০ পিস ইয়াবা ট্যাবলেট, ১টি ল্যাপটপ, ২টি রামদা, ১টি ছোরা, ১টি চাইনিজ কুড়াল, ৮টি মোবাইল ফোন এবং নগদ ছয় হাজার ছয়শ টাকা উদ্ধার করা হয়।
 
/জেআর/


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গাজীপুর গাজীপুর সদর