| |
               

মূল পাতা সারাদেশ প্রকাশ্য সড়কে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, এএসআই আটক


প্রকাশ্য সড়কে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, এএসআই আটক


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     13 June, 2021     02:33 PM    


দিনেদুপুরে প্রকাশ্য সড়কে একই পরিবারের তিনজনকে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে কুষ্টিয়ায়। এ ঘটনায় দুর্বৃত্তের গুলিতে নারী, পুরুষ ও শিশু নিহত হন। এতে জড়িত থাকার অভিযোগে পুলিশ একজনকে আটক করে হেফাজতে নিয়েছে।

রোববার (১৩ জুন) বেলা সোয়া ১১টার দিকে  শহরের ৬ নং ওয়ার্ডের পিটিআই সড়কের কাস্টমস মোড়ে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। তাৎক্ষণিকভাবে হতাহতের পরিচয় পাওয়া যায়নি বলেও জানান তিনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, তিনতলা একটি ভবনের সামনে এক নারী চার বছরের ছেলেশিশুকে নিয়ে দাঁড়িয়ে ছিলেন। এ সময় সেখানে এক পুরুষ ছিলেন। হঠাৎ এক ব্যক্তি প্রথমে ওই নারীর মাথায় গুলি করেন। এরপর পাশে থাকা পুরুষের মাথায় গুলি করেন। ভয়ে ছেলেশিশুটি দৌড়ে পালাতে গেলে তাকেও ধরে মাথায় গুলি করা হয়। আশপাশের লোকজন গুলি করা ব্যক্তিকে ধরতে গেলে তিনি দৌড়ে তিনতলা ভবনের ভেতরে ঢুকে পড়েন।

কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের কাস্টমস মোড়ে এরপর লোকজন জড়ো হয়ে ওই ভবন লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। গুলিবিদ্ধ ব্যক্তিদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায় পুলিশ। জরুরি বিভাগের চিকিৎসক নারীকে মৃত ঘোষণা করেন। অস্ত্রোপচারকক্ষে গুলিবিদ্ধ পুরুষ ও শিশুর মৃত্যু হয়।

শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় সৌমেন নামের পুলিশের এক এএসআইকে আটক করা হয়েছে। ওই এএসআইয়ের গুলিতেই তারা নিহত হয়েছেন বলে এখন পর্যন্ত তথ্য রয়েছে।  

/জেআর/

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা কুষ্টিয়া কুষ্টিয়া সদর