| |
               

মূল পাতা সারাদেশ নবাবগঞ্জে আড়াই বছর ধরে প্রতিবন্ধী মেয়ে শিশুকে ধর্ষণ, মামলা


নবাবগঞ্জে আড়াই বছর ধরে প্রতিবন্ধী মেয়ে শিশুকে ধর্ষণ, মামলা

জুমার নামাজের আগে নির্জন কলাবাগানে নিয়ে ধর্ষণ করত


দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি     27 May, 2021     01:40 PM    


ঢাকার নবাবগঞ্জের শিকারীপাড়া ইউনিয়নের মহেশপুর গ্রামে ১৫ বছর বয়সী এক বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে শিশুকে আড়াই বছর যাবৎ ধর্ষণের অভিযোগে সজল (৩৫) নামে এক বখাটের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় গত মঙ্গলবার (২৫ মে) রাতে নবাবগঞ্জ থানায় মামলা হয়। অভিযোগের পর থেকে অভিযুক্ত পলাতক রয়েছে।

মেয়েটির বাবা একজন ভ্যান চালক। তিনি অভিযোগ করে সাংবাদিকদের জানান, নদী ভাঙনের কবলে পড়ে আনুমানিক আড়াই বছর আগে আমার পরিবার নিয়ে সজলের নানা বাড়িতে ভাড়া থাকতাম। সজলও পারবার নিয়ে ঐ বাড়িতে থাকত। সুযোগ বুঝে খালি ঘরে পেয়ে আমার বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করে ভিডিও ও ছবি ধারণ করে। ভিডিও ও ছবি সবাইকে দেখাবে বলে মেয়েকে ভয়ভীতি দেখাত। পরে গ্রামের কাদেরের নির্জন কলাবাগানে ডেকে নিয়ে ধর্ষণ করত।

তিনি বলেন, মেয়েকে মোবাইলে কথা বলতে দেখে আমার সন্দেহ হয়। জিজ্ঞাসাবাদেও কোনও উত্তর পাওয়া যায়নি। মেয়ে বলে, আমি যা বলার পুলিশের কাছে গিয়ে বলব। গত ২২ মে শনিবার মেয়ের ভাষ্যমতে লাগাতার ধর্ষণের অভিযোগ করে নবাবগঞ্জ থানা পুলিশের কাছে অভিযোগ করা হয়। এ বিষয়ে ২৫ মে রাতে থানায় মামলা রজু হয়।

প্রতিবন্ধী শিশুটি কিছুটা জড়তার সাথে জানায়, ধর্ষণের ভিডিও পরিবারকে জানাবে বলে ভয়ভীতি দেখাত। প্রতি শুক্রবার জুম্মার নামাজের আগে মোবাইলে কল করে আমাকে ঐ নির্জন কলাবাগানে ডেকে নিয়ে ধর্ষণ করত।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা, নবাবগঞ্জ থানার বারুয়াখালী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক মো. হুমায়ুন কবির বলেন, মঙ্গলবার রাতে মেয়েটির বাবা বাদী হয়ে সজলকে আসামি করে মামলা করেছেন। গতকাল বুধবার সকালে ধর্ষিতার পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগের পর থেকে আসামি পলাতক রয়েছে। গ্রেফতারের চেষ্টা চলছে।

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা নবাবগঞ্জ