| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি খেলাফত আন্দোলন ঢাকা মহানগরীর পূর্নগঠিত কমিটিকে খেলাফত ছাত্র আন্দোলনের অভিনন্দন


খেলাফত আন্দোলন ঢাকা মহানগরীর পূর্নগঠিত কমিটিকে খেলাফত ছাত্র আন্দোলনের অভিনন্দন


নিজস্ব প্রতিনিধি     14 March, 2021     11:19 PM    


খেলাফত আন্দোলন ঢাকা মহানগরীর পূর্নগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন। রবিবার (১৪ মার্চ) গণমাধ্যমে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ অভিনন্দন জানানো হয়।

বিজ্ঞপ্তিতে পূর্নগঠিত কমিটির আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী ও সাধারণ সম্পাদক মোফাচ্ছির হোসাইন সহ কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানান খেলাফত ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি হাফেজ জাকির বিল্লাহ, সাধারণ সম্পাদক জাকির হোসাইন, সাংগঠনিক সম্পাদক শাহীনুর আলম আকন্দ সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত শনিবার (১৩ র্মাচ) মারকাযুল খেলাফত জামিয়া নুরিয়া কামরাঙ্গীরচর মাদ্রাসায় এক পরার্মশ সভায় উপস্থিত নেতার্কমীদের মতামতের ভিত্তিতে দলের আমীরে শরীয়ত আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জী দলের ঢাকা মহানগরীর কমিটি পুর্নগঠন কার্যক্রম সম্পন্ন করেন। ২০২১-২২ সেশনের জন্য পুর্নগঠিত ৩১ সদস্যবিশিষ্ট কমিটিতে মাওলানা মুজিবুর রহমান হামিদীকে আমীর পূননির্বাচিত এবং মোফাচ্ছির হোসাইনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। 

ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, নতুন কমিটির নেতৃত্বে ঢাকা শহরের প্রতিটি নাগরিকের কাছে দুনিয়া ও আখিরাতের কল্যাণের গ্যারান্টি খেলাফত রাষ্ট্রব্যবস্থা প্রতিষ্ঠার দাওয়াত পৌছাবে বলে আশাবাদ ব্যক্ত করছি। ঢাকাবাসীকে ইসলামী খেলাফত প্রতিষ্ঠার কাজে সম্পৃক্ত করতে দাওয়াত, তালিম,  তাযকিয়া (আত্মশুদ্ধি) এবং সৎ কাজের আদেশ ও অসৎ কাজে নিষেধ ইত্যাদি কার্যক্রম পরিচালনা করবে এবং বিশেষ করে জনগণের চারিত্রিক অধ:পতন রোখে কার্যকর ভূমিকা রাখবেন বলে আমাদের প্রত্যাশা।