| |
               

মূল পাতা মুসলিম বিশ্ব ইসরাইলকে ধুলোয় মিশিয়ে দেব : ইরান


ইসরাইলকে ধুলোয় মিশিয়ে দেব : ইরান


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     13 March, 2021     12:48 PM    


ইসরাইলকে ধুলোয় মিশিয়ে দেওয়ার হুমকি দিয়েছেন ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনীর (আইআরজিসি) কুদস ফোর্সের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইসমাইল কায়ানি। তিনি বলেন, ‘দখলদার ইজরাইল নিজেকে যতোই নিরাপত্তার দেয়ালে ঘিরে রাখুক না কেন, সময় এলে তাদের ধুলোয় মিশিয়ে দেব।’

শুক্রবার (১২ মার্চ) ইরানের উত্তর-পূর্বাঞ্চলীয় শহর মাশহাদে  ইরান-ইরাক যুদ্ধে ‘খায়বার’ ও ‘বদর’ অভিযানে শহীদ যোদ্ধাদের স্মরণে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ হুঁশিয়ারি দেন।

জেনারেল ইসমাইল কায়ানি বলেন, ইহুদিবাদী ইসরাইল এবং তাদের দোসর যুক্তরাষ্ট্রের দিন ফুরিয়ে আসছে।  নিজেদের নিরাপত্তায় এক মিটার চওড়া এবং ৬ মিটার উঁচু বিশ্বের সবচেয়ে সুরক্ষিত দেয়াল নির্মাণ করেও বাঁচতে পারবে না ইসরাইল।

মধ্যপ্রাচ্যে ফিলিস্তিন ও ইয়েমেনি যোদ্ধাদের প্রতিরোধ সংগ্রামের প্রশংসা করে তিনি বলেন, ইয়েমেনের সাহসী যোদ্ধারা নিজেরাই ক্ষেপণাস্ত্র তৈরি করে তা দিয়ে সৌদি সরকারের বিরুদ্ধে হামলা চালাচ্ছে।

কায়ানি বলেন, যুক্তরাষ্ট্র ইরানের কুদস ফোর্সের সাবেক কমান্ডার লে. জেনারেল কাসেম সোলাইমানিকে হত্যা করে বিশ্ববাসীর সামনে নিজের সন্ত্রাসী চেহারা উন্মোচনা করে দিয়েছে। আমরা অপরাধী আমেরিকার গাড়গোড় ভেঙে ফেলব এবং ওই শব্দ সময়মতো মানুষের কানে পৌঁছাবে।
-জেড