| |
               

মূল পাতা সারাদেশ দুমড়ে-মুচড়ে গেল আওয়ামী লীগ নেতার গাড়ি, ঢলে পড়লেন মৃত্যুর কোলে


দুমড়ে-মুচড়ে গেল আওয়ামী লীগ নেতার গাড়ি, ঢলে পড়লেন মৃত্যুর কোলে


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     11 January, 2021     07:40 PM    


মুন্সীগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায়  নিহত হয়েছেন মোহাম্মদ আলী নামে এক আওয়ামী লীগের নেতা। নিহত মোহাম্মদ আলী উপজেলার বাউশিয়া ইউনিয়নের চর বাউশিয়া বড়কান্দি গ্রামের মৃত মতিন মিয়ার ছেলে ও ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও গজারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন সূত্রে জানা যায়, সোমবার (১১ জানুয়ারি) দুপুরে প্রাইভেটকার চালিয়ে মোহাম্মদ আলী বাড়ি থেকে ঢাকা যাচ্ছিলেন। দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বালুয়াকান্দি এলাকা অতিক্রম করার সময় পেছন থেকে দ্রুতগামী অজ্ঞাত একটি গাড়ি তার প্রাইভেটকারকে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় প্রাইভেটকারটি দুমড়ে-মুচরে যায়।

এ সময় প্রাইভেটকারের চালক আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী গুরুতর আহত হন। পরে গজারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মীরা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ আলীকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আশ্রাফুল শুভ বলেন, মোহাম্মদ আলীকে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছে। হাসপাতালে আনার পূর্বের তার মৃত্যু হয়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা মুন্সিগঞ্জ গজারিয়া