| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি মাদরাসা বন্ধ করে ভারতকে মুসলিম শূন্য করার ষড়যন্ত্র চলছে: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী


মাদরাসা বন্ধ করে ভারতকে মুসলিম শূন্য করার ষড়যন্ত্র চলছে: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী


নিজস্ব প্রতিনিধি     03 January, 2021     10:33 PM    


ভারতের আসামে ৭০০ মাদরাসা বন্ধ করে দেয়ার সিদ্ধান্তের তীব্র নিন্দা জানিয়ে বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, মাদরাসা বন্ধ করে ভারতকে মুসলিম শূন্য করার ষড়যন্ত্র চলছে। 

রবিবার (০৩ জানুয়ারি) রাজধানীর কামরাঙ্গীরচরে নুরিয়া মাদরাসায় সিলেট থেকে আগত ওলামায়ে কেরামের সাথে মতবিনিময়কালে  তিনি এ কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সহকারী মহাসচিব মাওলানা সানাউল্লাহ, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন, প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা ইমরান আহমেদ চৌধুরী, মাওলানা খায়রুল আমীন, মাওলানা রফিকুল ইসলাম ও মুফতি আহমাদ শুয়াইব প্রমূখ।

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী আরো বলেন, ভারতের কট্টর হিন্দুত্ববাদী বিজেপি সরকার পরিকল্পিতভাবে ভারত থেকে ইসলাম ও মুসলমানদের নিশ্চিহ্ন করার ষড়যন্ত্রে লিপ্ত। প্রত্যেক জাতিকে  প্রাতিষ্ঠানিকভাবে তাদের নিজস্ব কৃষ্টি কালচার শিক্ষারসুযোগ করে দেয়া সরকারের দায়িত্ব। মাদরাসা বন্ধ করে মুসলমানদেরকে তাদের নাগরিক অধিকার থেকে বঞ্চিত করা হয়েছে। ভারতের মুসলমানদের অধিকার রক্ষায় ওআইসিসহ মুসলিম দেশের সরকার প্রধানদের হস্তক্ষেপ কামনা করেন তিনি।