| |
               

মূল পাতা সারাদেশ কেরাণীগঞ্জে বড়শিতে উঠে এলো তরুণীর লাশ!


কেরাণীগঞ্জে বড়শিতে উঠে এলো তরুণীর লাশ!


কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি     21 November, 2020     11:32 AM    


বড়শিতে মাছ ধরছিলো প্রায় ১৫-২০ জন সৌখিন মাছ শিকারী। এ সময় হঠাৎ এক লোকের বড়শিতে ভেসে ওঠে তরুণীর লাশ। এতে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। লাশ দেখতে হাজার হাজার মানুষের ঢল নামে।

শুক্রবার (২০ নভেম্বর) সকালে এমন ঘটনা ঘটে কেরাণীগঞ্জের বামনশুর মসজিদের পুকুর ঘাটে। আগামী ২৪ নভেম্বর বিয়ের দিনক্ষণ ঠিক ছিলো প্রীতি মদকের (১৭)। কিন্তু তার আগে এভাবেই লাশ পাওয়া গেল প্রীতির।

বিকেলে কেরানীগঞ্জ মডেল থানাধীন শাক্তা ইউনিয়নের বামনশুর মসজিদ ঘাট থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। জানা গেছে, নিহত প্রীতি স্থানীয় নয়াবাজার কলেজের একাদশ শ্রেণির ছাত্রী এবং শিকারীটোলা গ্রামের সমর মদকের মেয়ে।

নিহতের চাচাত ভাই দিপক জানান, আমার বোন বৃহস্পতিবার বিকাল ৫টা থেকে নিখোঁজ ছিলো। আগামী ২৪ নভেম্বর তার বিয়ের কথা ছিলো একই এলাকার অস্থায়ী বাসিন্দা দীপ্ত সরকারের সাথে। কিন্তু বিয়ের দুই দিন আগে তাকে খুঁজে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজ নিচ্ছিলাম আমরা। পরে আজ (গতকাল) সকালে বাড়ির কাছেই পুকুর থেকে তার লাশ উদ্ধার হয়। আমাদের ধারণা, তার প্রেমিক পলাশ তাকে হত্যা করেছে।

পলাশকে এখন খুঁজে পাওয়া যাচ্ছে না। সে একই গ্রামে দীর্ঘ দিন ধরে ভাড়া থেকে রাজমিস্ত্রীর কাজ করতো। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলায়।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মইনুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে হত্যার কারণ জানা যাবে। এ ব্যাপারে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
-জেড

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: