| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল মাহমুদুর রহমানের সাজা বাতিলের দাবি খেলাফত আন্দোলনের


মাহমুদুর রহমানের সাজা বাতিলের দাবি খেলাফত আন্দোলনের


রহমত নিউজ     29 September, 2024     05:46 PM    


মজলুম সাংবাদিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের নামে দায়েরকৃত সকল মিথ্যা মামলা ও সাজা বাতিলের দাবি জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী।

রবিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর কামরাঙ্গীরচর মারকাজুল খিলাফায় অনুষ্ঠিত এক বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এই দাবি জানান।

বৈঠকের অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খেলাফত আন্দোলনের নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মুফতী সুলতান মহিউদ্দীন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর সেক্রেটারি মোফাচ্ছির হোসাইন, কেন্দ্রীয় মজলিশে আমেলার সদস্য হাফেজ মাওলানা ওলীউল্লাহ প্রমূখ।

এসময় মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী বলেন, সাংবাদিক মাহমুদুর রহমান সাহসী ও নির্ভীক ব্যক্তিত্ব। নাস্তিক্যবাদী শাহবাগীরা যখন যুদ্ধাপরাধের বিচারের দাবির আড়ালে এদেশ থেকে ইসলামী তাহজীব-তামাদ্দুন উৎখাত করার ঘৃণ্য ষড়যন্ত্রে মেতে উঠেছিল তখন মাহমুদুর রহমান তাদের এই ষড়যন্ত্রের মুখোশ জাতির সামনে উন্মোচন করে দিয়েছিলেন। এছাড়াও তিনি তৎকালীন ফ্যাসিবাদী সরকারের গুম-খুন-দূর্নীতি, বিচারের নামে প্রহসনের বিরুদ্ধে কলম ধরেছিলেন। তার সত্য প্রকাশ ও সত্য উচ্চারণে ভীত হয়ে তৎকালীন সরকার তার বিরুদ্ধে একের পর এক মিথ্যা ও হাস্যকর অভিযোগ এনে মামলার পর মামলা দায়ের করতে থাকে এবং ফরমায়েশি রায়ে কারাদণ্ডও প্রদান করে। আমরা অবিলম্বে মজলুম এই সাংবাদিকের সাজা বাতিল ও কারাগার থেকে মুক্তি দাবি করছি। সেই সাথে তার নামে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহারেরও দাবি জানাচ্ছি।