| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল 'বিশ্বনবীর অবমাননাকারীদের বিচার না করলে ভারতকে চড়া মূল্য দিতে হবে'


'বিশ্বনবীর অবমাননাকারীদের বিচার না করলে ভারতকে চড়া মূল্য দিতে হবে'


রহমত নিউজ     25 September, 2024     07:48 PM    


ভারতের মুম্বাই এ হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ কর্তৃক হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও ইসলামের বিরুদ্ধে অবমাননাকর বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী।

বুধবার (২৫ সেপ্টেম্বর) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি বলেন, ভারতের হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ   আমাদের প্রাণপ্রিয় মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের বিরুদ্ধে কটুক্তি করে বিশ্ব মুসলিমের কলিজায় আগুন ধরিয়ে দিয়েছে। আর সেই আগুনে ঘি ঢেলেছে গুজরাটের কসাই নরেন্দ্র মোদির দল বিজেপির সংসদ সদস্য নিতেশ রানে কতৃক এই অবমাননাকর বক্তব্যের সমর্থন। শুধু তাই নয়, মসজিদে ঢুকে মুসলিমদের ওপর হামলা চালানোর হুমকিও  দিয়েছে কট্টর হিন্দুত্ববাদী ও মুসলিমবিদ্বেষী বিজেপির এই বিধায়ক। আমরা এসবের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বিবৃতিতে মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী আরও বলেন, আমর  মুসলমানরা আমাদের নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও তাঁর পরিবারকে প্রাণের চেয়েও বেশি ভালোবাসি। নবীজির জন্য জীবন দিতে লক্ষ লক্ষ নবীপ্রেমিক প্রস্তুত রয়েছেন। নবীজির উত্তম চরিত্রের বর্ণনা দিয়ে আল্লাহ তায়ালা পবিত্র কোরআনে আয়াত নাজিল করেছেন। অমুসলিমরা মহানবীর উত্তম আদর্শের প্রশংসা করেছেন যুগে যুগে। মহানবীর অবমাননাকারীদের গ্রেফতার করে সঠিক বিচার না করলে ভারতকে এর চড়া মূল্য দিতে হবে।

মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী বলেন, দক্ষিণ এশিয়ায় ভারতের আধিপত্য বিস্তারের খায়েশ ইতোমধ্যেই মার খেয়েছে। নেপাল, ভুটানে তারা আধিপত্য হারিয়েছে। পাকিস্তানের সাথে তারা আজন্ম শত্রুতা লালন করে এসেছে। মালদ্বীপ, বাংলাদেশে ভারত বয়কটের জোরালো আওয়াজ উঠেছে। বছর দুয়েক আগে নুপুর শর্মা নামে এক কুলাঙ্গার মহিলা কতৃক মহানবীকে কটুক্তির রেশ ধরে মধ্যপ্রাচ্যেও ভারতীয় পণ্য বয়কটের আওয়াজ উঠেছিল। এমনভাবে চলতে থাকলে বৃহৎ এই রাষ্ট্রটি খণ্ড-বিখণ্ড হতে সময় লাগবে না। তাই তাদের নিজেদের স্বার্থেই উচিত হবে মহানবীর অবমাননাকারীদের বিচার করা। তিনি  বাংলাদেশ সরকারের কাছে রাষ্ট্রীয়ভাবে ভারতের নিকট মহানবীর অবমাননাকারীদের বিচারের জোর দাবি বার্তা পাঠানোর আহবান জানান।