| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি 'লুটপাটে বিএনপির কারও জড়িত থাকার প্রমাণ পেলে বহিষ্কার'


'লুটপাটে বিএনপির কারও জড়িত থাকার প্রমাণ পেলে বহিষ্কার'


রহমত নিউজ     11 August, 2024     04:15 PM    


শেখ হাসিনা সরকার পতনের পর পাবনার বিভিন্ন স্থানে হামলা, ভাঙচুর-লুটপাটের ঘটনা ঘটেছে। এসব ঘটনার সঙ্গে বিএনপির কোনও নেতাকর্মী জড়িত নয় বলে দাবি করেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব। তিনি বলেন, যদি বিএনপির কারও জড়িত থাকার প্রমাণ পাওয়া যায় তাহলে তাকে বহিষ্কার করে আইনের হাতে সোপর্দ করা হবে।

শনিবার (১০ আগস্ট) রাতে সাঁথিয়া প্রেসক্লাব হলরুমে উপজেলা বিএনপি ও পৌর বিএনপির আয়োজনে পৌর বিএনপির আহ্বায়ক সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক শামসুজ্জামান নান্নুর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহ্বায়ক মো. হাবিবুর রহমান হাবিব।

এ সময় আরও বক্তব্য দেন পাবনা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আনিসুল হক বাবু, সদস্য মলয়কুমার দাস, জেলা কৃষকদলের সভাপতি শফিউল আলম শফি। এ ছাড়াও উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি নাজমুল বারী নাহিদ, সাবেক সাংগঠনিক সম্পাদক আশরাফ আলী, উপজেলা যুবদলের সাবেক সভাপতি সেলিমুজ্জামান মতিন, পৌর বিএনপির সদস্য সচিব সিরাজুল ইসলাম সিরাজ, যুগ্মআহ্বায়ক আব্দুল ওহাব মানিক, পৌর যুবদলের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম সেলিম, সাবেক সম্পাদক নজরুল ইসলাম, পৌর যুবদল নেতা মাসুদুর রহমান মাসুদ, সদস্য সচিব আসাদুজ্জামান রিপনসহ উপজেলা বিএনপি ও তার অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে নেতৃবৃন্দ বিভিন্ন মন্দির ঘুরে দেখেন এবং হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সঙ্গে কথা বলেন।