| |
               

মূল পাতা জাতীয় নতুন সরকারকে অভিনন্দন জানিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ


নতুন সরকারকে অভিনন্দন জানিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ


রহমত নিউজ     08 August, 2024     11:41 PM    


সরকার গঠনের এই প্রক্রিয়াকে সাধুবাদ জানিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় ইসলামী আলোচক শায়খ আহমদুল্লাহ। একইসঙ্গে আলেম প্রতিনিধি আ ফ ম খালিদ হোসেনকে অভিনন্দন জানিয়েছেন তিনি। 

ছাত্র-জনতার রোষের মুখে দেশ ছেড়ে পালাতে বাধ্য হয়েছে শেখ হাসিনা। তার পালিয়ে যাওয়ার তিনদিন পর অবশেষে গঠিত হলো অন্তর্বর্তীকালীন সরকার। এতে আলেম প্রতিনিধিসহ জায়গা পেয়েছেন ১৭জন। 

নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে শায়খ আহমাদুল্লাহ লিখেছেন, নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে অন্তর্বর্তীকালীন সরকারের যাত্রা শুরু হলো। আমি এই সরকারের সাফল্য কামনা করছি। 

তিনি বলেন, সর্ব-প্রকার জুলুম, অরাজকতা, চাঁদাবাজি এবং অপশাসনের অবসান হোক, এদেশের সকল ধর্মের মানুষ ভালো ও নিরাপদ থাকুক, নতুন সরকারের কথায় ও কাজে সংখ্যাগরিষ্ঠ মানুষের বিশ্বাস ও মূল্যবোধের প্রতিফলন ঘটুক—এই প্রত্যাশা তাদের প্রতি। 

আল্লাহর শুকরিয়া আদায় করে তিনি বলেন, আলহামদুলিল্লাহ, আলেমদের প্রতিনিধি হিসেবে মনোনীত হলেন সিনিরয় আলেম প্রিয় মানুষ ড. আ ফ ম খালেদ হোসেন। মহান আল্লাহ তাঁর কাজ সহজ করে দিন এবং তাঁকে সঠিক পথে পরিচালিত করুন। 

সর্বশেষ তিনি বলেন, নতুন সরকারের কাছে মানুষের প্রত্যাশা অনেক বেশি। তার কতটুকু তারা পূরণ করতে পারবে সেটা সময়ই বলে দিবে। তবে দোয়া করি, প্রিয় মাতৃভূমি ভালো থাকুক। নিরাপদ থাকুক আমাদের জীবন, সম্পদ, দীন ও ঈমান।