| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ বিটিভি উন্নয়ন প্রচার করে বলেই টার্গেটে পরিণত হয়েছে: নৌ-প্রতিমন্ত্রী


বিটিভি উন্নয়ন প্রচার করে বলেই টার্গেটে পরিণত হয়েছে: নৌ-প্রতিমন্ত্রী


রহমত নিউজ     28 July, 2024     10:13 AM    


বিটিভি দেশের উন্নয়ন প্রচার করে বলেই সন্ত্রাসী হামলার টার্গেটে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, বিটিভি দেশের উন্নয়নের কথা বলে। আমাদের অগ্রগতি ব্যাহত করার জন্যই তাই সেতু ভবন, বিটিভি ভবন ও ডাটা সেন্টারকে টার্গেট করেছে সন্ত্রাসীরা।

শনিবার (২৭ জুলাই) বেলা ১১ টায় সন্ত্রাসীদের হামলায় ক্ষতিগ্রস্ত দিনাজপুর জেলা আওয়ামী লীগ ও শহর আওয়ামী লীগের কার্যালয় পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

তিনি বলেন, ‘বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যারা নেতৃত্ব দিয়েছে, তারা স্পষ্ট বলেছেন এই হত্যাকাণ্ড, সহিংসতা, অগ্নিসংযোগ ও লুটতরাজের সঙ্গে শিক্ষার্থীদের কোনো সম্পৃক্ততা নেই। তাহলে এই ঘটনার সঙ্গে অবশ্যই জড়িত ছিল জামায়াত-বিএনপি ও ইউনূস গংরা।’

খালিদ মাহমুদ বলেন, স্বাধীনতাবিরোধী ইউনূস গংরা জাতীয় ও আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্রে জড়িত। তাদের লক্ষ্য বাংলাদেশে যে আত্মমর্যাদা নিয়ে বিশ্বদরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে তা নামিয়ে দেওয়া। ১৮ জুলাইয়ের হত্যা ও ধ্বংসযজ্ঞের ঘটনাও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ঘটনা বলে চালিয়ে দেওয়া হচ্ছে। দেশে এমন নৈরাজ্য সৃষ্টির নীল নকশার সঙ্গে জড়িত ছিল জামায়াত-বিএনপি ও ইউনূস গংরা।

নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে নৌ-প্রতিমন্ত্রী বলেন, আমরা স্লোগান দিই, শেখ হাসিনা ভয় নাই, রাজপথ ছাড়ি নাই। কিন্তু বাস্তবে আমরা রাজপথে ছিলাম না। এখন বাংলাদেশের ওপর আঘাত এসেছে। তাই ভেদাভেদ ভুলে গিয়ে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

এ সময় আরো বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ এবং সাধারণ সম্পাদক আলতাবুজ্জামান মিতা। কার্যালয় পরিদর্শনকালে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ১৪ দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।