| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ছাত্রদের দাবি মেনে নিন, খুনের রাজনীতি বন্ধ করুন: খেলাফত আন্দোলন


ছাত্রদের দাবি মেনে নিন, খুনের রাজনীতি বন্ধ করুন: খেলাফত আন্দোলন


রহমত নিউজ     25 July, 2024     10:40 AM    


দেশের সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা করে খেলাফত আন্দোলন নেতৃবৃন্দ বলেছেন, নির্বিচারে মানুষ হত্যার রাজনীতি দেশের জন্য জাতির জন্য শুভনীয় নয়। আন্দোলনরত বিশ্ব বিদ্যালয়ের মেধাবী ছাত্র ছাত্রীদের হত্যা করে দেশকে মেধা শূন্য করার ষড়যন্ত্র চলছে। দেশের উত্তপ্ত পরিস্থিতর কারনে জনগন উদ্বিগ্ন। দেশকে নিয়ে কী ষড়যন্ত্র চলছে দেশপ্রেমিক  নাগরিকদেরকে সচেতন থাকতে হবে।

বুধবার (২৪ জুলাই) বিকেলে দলের মহাসচিব এর সভাপতিত্বে মারকাজুল খেলাফতে এক বৈঠক অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, দলের নায়েবে আমির মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মাওলানা সুলতান মহিউদ্দিন, প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা কামরুল ইসলাম, মাওলানা জসিমউদ্দিন, মাওলানা ক্বারী সিদ্দিকুর রহমান, মাওলানা রশীদ আহমদ ও মাষ্টার আতিকুল ইসলাম প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন,অতীতে কোন স্বৈরশাসক জনগনকে নির্বিচারে হত্যা করে ক্ষমতায় টিকে থাকতে পারে নাই, বর্তমান জালেম সরকারও টিকতে পারবে না। মানব রচিত আইনে কোনদিন শান্তি প্রতিষ্ঠা সম্ভব হয়নি, ইসলামী হুকুমত ছাড়া জনগনের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা সম্ভব নয়। নেতৃবৃন্দ মানুষের জানমালের নিরাপত্তার স্বার্থে ছাত্রদের ন্যায্য দাবি মেনে নিয়ে খুনের রাজনীতি বন্ধ করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।