| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ‘ভারতীয় হিন্দুত্ববাদের আগ্রাসন রুখে দাঁড়াতে সর্বাত্মক ঐক্য গড়ে তুলতে হবে’


‘ভারতীয় হিন্দুত্ববাদের আগ্রাসন রুখে দাঁড়াতে সর্বাত্মক ঐক্য গড়ে তুলতে হবে’


রহমত নিউজ     04 May, 2024     06:31 PM    


বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সিনিয়র নায়েবে আমীর মাওলানা আবদুল মাজেদ আতহারী বলেছেন, দেশের স্বাধীনতা সার্বভৌমত্বের সামনে ভারতীয় আধিপত্য ও হিন্দুত্ববাদের নগ্ন আগ্রাসন এক মারাত্মক হুমকি। ফরিদপুর মধুখালিতে দুই মুসলিম সহোদরকে বিনাদোষে পিটিয়ে মেরে ফেলার মতো স্পর্ধা দেখিয়ে হিন্দুদের আস্ফালন বিরানব্বই ভাগ মুসলিম জনগোষ্ঠীকে সেই বার্তা স্পষ্ট করেছে। ভারতীয় হিন্দুত্ববাদের এই আগ্রাসন রুখে দাড়াতে সর্বাত্মক ঐক্য গড়ে তুলতে হবে।

 আজ (০৪ মে) শনিবার সকাল দশটায় বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সাধারণ সভায় সংগঠনের মহাসচিব মাওলানা মুসা বিন ইযহারের সঞ্চালনায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় আরও বক্তব্য দেন দলের নায়েবে আমীর আল্লামা আবদুল খালেক নেজামী, যুগ্ম মহাসচিব ডা.মাওলানা ইলিয়স খান, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী,  সহকারি মহাসচিব মাওলানা মুজাম্মেল হক তালুকদার, সংগঠন সচিব মাওলানা আবু তাহের খান, সহ সংগঠন সচিব এনামুল হক কুতুবী, সহকারী অর্থসচিব মাওলানা আনওরুল কবীর, প্রচার ও প্রকাশনা সচিব মাওলানা আবদুল্লাহ আল মাসউদ খান, দফতর সচিব মুফতী দ্বীনে আলম হারুনী, শিল্প ও বাণিজ্য বিষয়ক সচিব আলহাজ্ব মুহাম্মদ শাকিরুল হক খান, সমাজকল্যাণ সচিব মাওলানা এরশাদ বিন জালাল, সহকারী দাওয়াহ বিষয়ক সচিব মাওলানা মোসাদ্দেকুল মাওলা, সহকারী আন্তর্জাতিক বিষয়ক সচিব হাফেজ আমান উল্লাহ, কেন্দ্রীয় সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আমীর মাওলানা আতাউল্লাহ হোসাইনী, কক্সবাজার জেলা সেক্রেটারি মাওলানা আব্দুর রহমান জেহাদী, কেন্দ্রীয় সদস্য মাওলানা মাসুম বিল্লাহ আনওয়ারী, আতিকুর রহমান সিদ্দিকী, মাওলানা আমীর জেহাদী ও মাওলানা আনোয়ার রব্বানী প্রমূখ।

সভায় নেজামে ইসলাম পার্টির নেতৃবৃন্দ দেশে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনকে একপেশে পাতানো ডামি নির্বাচন আখ্যা দিয়ে দেশের মানুষকে নির্বাচন বয়কট এর আহবান জানান এবং দেশবাসীকে ভোটের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন ও দুর্নীতি লুটপাট দুঃশাসন বিরোধী যুগপৎ আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই সরকারের পতন ঘটানোর দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারের চরম ব্যর্থতা উল্লেখ করে নেতৃবৃন্দ বলেন, ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ দিয়ে সরকার মফস্বলে বিদ্যুৎ এর হাহাকার তৈরি করেছে। লোডশেডিং সকল রেকর্ড ভঙ্গ করে গ্রামীণ জনজীবনে ও কৃষি, সেচ প্রকল্প ধ্বংস করে জনগণের সাথে তামাশা করা হচ্ছে। উ

এছাড়া কেন্দ্রীয় নেতৃবৃন্দ ফরিদপুর মধুখালিতে সংঘটিত হত্যাকান্ডের অবিলম্বে দৃষ্টান্তমূলক বিচারের জোর দাবি জানান।