| |
               

মূল পাতা রাজনীতি জাতীয় পার্টি আমার ছেলের আসন কেড়ে নেওয়া হয়েছিল : রওশন


আমার ছেলের আসন কেড়ে নেওয়া হয়েছিল : রওশন


রহমত নিউজ     25 February, 2024     09:22 AM    


জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান রওশন এরশাদ বলেছেন, গত নির্বাচনে তাঁর ছেলের আসন কেড়ে নেওয়া হয়েছিল। এরপরও নির্বাচনে ভরাডুবি না হলে তিনি সব মেনে নিতেন। শনিবার (২৪ ফেব্রুয়ারি) দলের বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন রওশন এরশাদ। 

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠিত সভায় ৩৯টি জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিভিন্ন জেলার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন বলে আয়োজকরা জানিয়েছেন।

সভায় রওশন এরশাদ বলেন, ‘জাতীয় পার্টির অনেক যোগ্য নেতাকে মনোনয়ন দেওয়া হয়নি। এসব জনপ্রিয় ও যোগ্য নেতা এবং অভিভাবকহীন অসংখ্য নেতাকর্মী ও প্রার্থীকে বিপদে রেখে আমি নির্বাচনে যেতে পারি না। নির্বাচনে আমার ছেলের আসন যদি কেড়ে নেওয়া হয়, তাহলে আমি কি নির্বাচনে যেতে পারি? নিশ্চয়ই না। এর পরও নির্বাচনে জাতীয় পার্টির ভরাডুবি না হলে আমি সব কিছু মেনে নিতাম।

জাতীয় পার্টিতে পূর্ণাঙ্গ গণতান্ত্রিক চর্চা হবে মন্তব্য করে রওশন বলেন, আগামী ৯ মার্চ দলের দশম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। তিনি সতর্ক করে দিয়ে বলেন, এই সম্মেলন নিয়ে অনেক ‘ষড়যন্ত্র’ হতে পারে। 

রওশন এরশাদ মনে করেন, সরকারের সামনে অনেক চ্যালেঞ্জ। অর্থনৈতিক অনেক অশনিসংকেত শোনা যাচ্ছে। সরকার যদি তা মোকাবেলা করতে না পারে তাহলে দেশে বড় বিপর্যয় নেমে আসতে পারে। 

সভায় আরো বক্তব্য দেন দলীয় নেতা সৈয়দ আবু হোসেন বাবলা, রওশন এরশাদ অংশের মহাসচিব কাজী মামুনুর রশিদ, কেন্দ্রীয় নেতা শফিকুল ইসলাম সেন্টু, সুনীল শুভ রায়, গোলাম সারোয়ার মিলন প্রমুখ।