| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি সাজানো ছক অনুযায়ী নির্বাচনের রেজাল্ট হয়েছে


সাজানো ছক অনুযায়ী নির্বাচনের রেজাল্ট হয়েছে


রহমত নিউজ     10 January, 2024     08:54 PM    


তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, সাজানো ছক অনুযায়ী নির্বাচনের রেজাল্ট হয়েছে। ডিসিদের কাছে যে সাজানো ছক পাঠানো হয়েছে সে অনুযায়ীই নির্বাচনের রেজাল্ট হয়েছে।

বুধবার (১০ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে নির্বাচনে অনুষ্ঠিত বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রদান শেষে একথা বলেন তিনি।

তৈমূর আলম খন্দকার বলেন, ‘‘নির্বাচন হয়েছে সরকার বনাম সরকার। দেশ একদলীয় শাসন কায়েম হয়ে গেছে। সরকার ভাবে ক্ষমতা ছাড়লে তাদেরকে জেলে যেতে হবে। সেকারণেই ওরা নির্বাচন কুক্ষিগত করে। নির্বাচন কমিশনের কোন ক্ষমতা নেই। প্রশাসনও সরকারের আজ্ঞাবহ। নির্বাচন কমিশন সচিবের বক্তব্য শুনেছেন, সে বলেছে ডিসিদের কাছে মেসেজ চলে গেছে। সে অনুযায়ী রেজাল্ট হবে।’’

তিনি আরো বলেন, রূপগঞ্জের দুটি সন্ত্রাসী বাহিনী শমসের ডাকাত ও রীতা মেম্বার। আমরা বারবার নির্বাচন কমিশন ও প্রশাসনকে বলে এসেছি। আমাদের কাছে ডকুমেন্টস আছে। আমরা বলেছি এরকম সিরিজ মামলার আসামিদের আইনের আওতায় আনা হোক। কিন্তু আমরা কোন প্রতিকার পাইনি। 

‘‘নির্বাচনের দিন চনপাড়ায় রেজাল্ট ঘোষণার পর সমশের বাহিনী ও রিতা বাহিনী আমার কর্মীদের বাড়িঘর লুটপাট করে। আমি আজ এই পরিবারটিকে নিয়ে এসপি অফিসে এসেছি। যেহেতু তারা আমার নির্বাচন করতে গিয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। এসপি সাহেব আশ্বস্ত করেছেন যে তারা নির্বিঘ্নে চনপাড়ায় বসবাস করতে পারবে। তিনি ওসিকে ফোনে নির্দেশনাও দিয়েছেন।’’ তিনি যোগ করেন।